ভালোবাসার নতুন গল্প বুনতে আসছে যশ-প্রিয়াঙ্কা জুটি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/11/2022   শেষ আপডেট: 19/11/2022 4:43 a.m.
instagram.com/yashdasgupta

সম্প্রতি মুক্তি পেয়েছে 'তোকে ছাড়া বাঁচব না' ছবির নতুন গান 'দিনে দিনে তুই'

ছোটবেলায় নিজের ভাই এবং প্রেমিকাকে হারিয়ে জীবনবিমুখ হয়ে পড়েছেন অর্জুন। তবুও কাছের বন্ধুর তৎপরতায় স্বাভাবিক ছন্দে ফিরতে চাইলেও, ফের বাধ সাধে মানসিক অস্থিতি। কিন্তু এই অগোছালো, জীবনবিমুখ অর্জুনের জীবনে আসে হিয়া। ঘটনাচক্রে হিয়াই অর্জুনের ছোটবেলার হারিয়ে যাওয়া বান্ধবী। অর্জুন এবং হিয়ার জীবনের নানা ঘাত প্রতিঘাত নিয়ে রুপোলি পর্দায় গল্প বুনতে আসছেন পরিচালক সুজিত মন্ডল (Sujit Mondal)। ছবির নাম 'তোকে ছাড়া বাঁচব না' (Toke Chhara Banchbo Na)। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির গান 'দিনে দিনে তুই' (Dine Dine Tui)।

গানটি একেবারে নতুন প্রেমে পড়ার মুহূর্তের। হিয়াকে দেখার প্রথম মুহূর্তেই, অর্জুন অনুভব করে জীবনের ইতিবাচকতা, যা থেকে সে এতগুলো বছর ছিল অনেক দূরে! হিয়া যেন নতুন করে তাঁকে জীবনের স্রোতে ফিরিয়ে এনেছে। হিয়া এবং অর্জুনের প্রেমে পড়ার প্রতি মুহুর্ত, জিৎ গাঙ্গুলীর (Jeet Gannguli) সুরে এবং জুবিন নাউটিয়ালের (Jubin Nautiyal) কণ্ঠে ভীষণ জীবন্ত হয়ে উঠেছে।

অর্জুন এবং হিয়ার চরিত্রে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। এই প্রথম তাঁরা এই ছবিতে জুটি বাঁধছেন। যশ এই মুহূর্তে বলিউডেও কাজ করছেন। 'ইয়ারিয়া' (Yaariyan) ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে তাঁকে। 'তোকে ছাড়া বাঁচব না' মুক্তি পাবে আগামী ২৫ নভেম্বর।