রহস্যময় 'লালকুঠি'তে মিলল স্লিপিং বিউটিদের খোঁজ, পর্দা উন্মোচন করলেন নায়ক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/06/2022   শেষ আপডেট: 29/06/2022 7:01 p.m.
instagram.com/rayrooqma

রহস্য রোমাঞ্চ নিয়ে টানটান গল্প বুনেছে জি বাংলার ধারাবাহিক 'লালকুঠি'

চলতি বছরের মে মাসে, বাঙালি দর্শক সুযোগ পান 'লালকুঠি' পরিভ্রমণের। জি বাংলার এই ধারাবাহিক, আর পাঁচটি ধারাবাহিকের তুলনায় আলাদা। রহস্য, রোমাঞ্চ, অলৌকিকতায় ভরপুর এই ধারাবাহিক ইতিমধ্যে মনে ভয় ঢোকানোর সঙ্গে জয়ও করেছে বাঙালি দর্শকের। ধারাবাহিকে 'দেশের মাটি'র পর জুটি বেঁধেছে, দর্শকের অতি প্রিয় রাহুল-রুকমা জুটি। সম্প্রতি রহস্যমন্ডিত এই ধারাবাহিকের, অফ স্ক্রিন 'স্লিপিং বিউটি' দের খোঁজ দিলেন, খোদ অভিনেতা।

ধারাবাহিকে অনামিকা, ওরফে রুকমা রায় (Rooqma Ray) বিলেত ফেরত এক আধুনিকা। দেশে ফিরে তাঁর সঙ্গে পরিচয় হয় 'লালকুঠি' বাড়ির ছেলে, বিক্রমের অর্থাৎ রাহুল অরুণোদয় ব্যানার্জির (Rahul Arrunodoy Banerjee)। কথার চাপানউতোর দিয়ে শুরু হলেও, ঘটনাক্রমে অনামিকা হয়ে 'লালকুঠি' বাড়ির বউ। কিন্তু এই বাড়িই আবার ভৌতিক বাড়ি হিসেবে কুখ্যাত। বেশ অনেক বছর আগে, এক অকাল মৃত্যুর সাক্ষী হয় লালকুঠি। যার সঙ্গে জড়িত ছিল বিক্রমের ব্যক্তিগত জীবন। তাই এতগুলি বছর কেটে গেলেও, অভিশাপমুক্ত হতে পারেনি এই বাড়ি। সেই নিয়েই ঘটে চলেছে একের পর এক শিহরণ জাগানো ঘটনা।

ইতিমধ্যে দর্শক চেনা ধাঁচ থেকে বেরিয়ে, এই ধারাবাহিককে বেশ পছন্দ করেছেন। ভৌতিক হলেও ধারাবাহিকের বুনন, এবং প্রত্যেক কলা কুশলীর অভিনয় সকলের মন ছুঁয়ে যাচ্ছে। সম্প্রতি দেখা গেল ধারাবাহিকের মুখ্য অভিনেতা রাহুল, ধারাবাহিকের অভিনেত্রী রুকমা-সহ প্রিয়ম চক্রবর্তীর (Prriyam Chakroborty) একটি ভিডিও তাঁর সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন, যেখানে এই দুই নায়িকাই ঘুমে মগ্ন। তাঁদেরকে 'লালকুঠির স্লিপিং বিউটি' সম্বোধন করে, রাহুলের করা রসিকতাকে রাহুল রুকমার অনুগামীরা ভীষণ আনন্দ সহকারে গ্রহণ করেছেন।

প্রায়শই 'লালকুঠি'র সদস্যের দেখা যায় অফ স্ক্রিনে নিজেদের মধ্যে মেতে উঠতে। রাহুল এবং রুকমার একে অপরের সঙ্গে খুনসুটিও দর্শকদের ভারী প্রিয়। রুকমা এবং প্রিয়মকে ঘুমন্ত অবস্থায় দেখে এক সহৃদয় অনুগামী মন্তব্য করে বলেছেন, সারাদিন দর্শকদের বিনোদনের জন্য কত পরিশ্রম করতে হয় তাঁদের প্রিয় তারকাদের। কিন্তু ক্লান্তি তো তাঁদেরও আসে।