প্রতারণার জন্য তৈরি থাকো! তীর কী তাহলে নুসরতের দিকেই?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/02/2021   শেষ আপডেট: 12/02/2021 4:45 p.m.
নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

জীবনটা বুমেরাং-এর মতো, যা দেবে তা ফিরে আসবে : নিখিল

নুসরত জাহানের সাথে নাকি নিখিল জৈনের আর সম্পর্ক নেই! সম্প্রতি, এই খবরেই ভাসছে নিখিল। যদিও, উড়ে আসা এই খবরের প্রমান মিলেছেও বহু। নিখিল-নুসরতের একসাথে স্বপ্ন দেখা ফ্যাশন শো'তেও ছিল না নুসরত। তবে উপস্থিত ছিলেন নুসরতের স্টাইলিস্ট স্যান্ডি সহ আরও অনেকে।

এমনকি উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তাহলে কী শ্রাবন্তীর সাথে নিখিলের সম্পর্ক বিস্তৃত হচ্ছে? এমন খবরও যদি রটেছিল কারণ শ্রাবন্তীর স্বামী রোশন সিং'ও সংবাদমাধ্যমকে সরাসরি জানিয়ে দিয়েছিল তারা একসাথে থাকছেন না। অন্যদিকে, নুসরতের সাথে যশের সম্পর্কের গুঞ্জনও শুরু হয়েছে ইতিমধ্যেই।

নিখিল-নুসরত instagram

গত বছর অক্টোবরে দুর্গাপুজোয় মুক্তি পেয়েছিল নুসরত জাহানের ‘এসওএস কলকাতা’। যেখানে নুসরতের সাথেই হিরো রূপে লীড রোলে ছিলেন যশ দাশগুপ্ত। আর তারপরেই বিভিন্ন জায়গায় ছবির প্রমোশন করতে ফ্রেম বন্দি হয়েছেন দুজনেই। এমনকি নুসরত-যশের ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখে খোঁজ মিলেছিল তারা একসাথে ছুটি কাটাতে রাজস্থানও ঘুরতে গিয়েছিলেন।

তবে এ নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। আর তার মধ্যেই, সম্প্রতি বৃহস্পতিবার শহরের এক নামী মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল নুসরতের নতুন ছবি ‘ডিকশনারির’র প্রিমিয়ার। এই সিনেমাতে যোগ নেই যশের, তবুও প্রিমিয়ার দেখতে ছুটে গিয়েছেন যশ।

যশ এবং নুসরাত ~ instagram

তবে কি সত্যি প্রেম করছেন যশ-নুসরত?

আর এতেই গরম-মশলা হয়ে এল নিখিল জৈনের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট। পাশাপাশি, নিখিল-নুসরত একে অপরকে আনফলো করেছে সোশ্যাল মিডিয়াতেও। ইনস্টাগ্রামে নিখিল লিখেছেন,‘নিজের জন্য বাঁচো। সবসময় তৈরি থাকো প্রতারণার জন্য, সেটাকে আলিঙ্গন করে নাও। দেখ তুমি শুধু উপরে উঠবে!’

নিখিল-নুসরত একসাথে ২০১৯-এ ছবি সংগৃহীত

নিখিলের এই সব ইনস্টাগ্রাম পোস্ট কি নেহাত কাকতালীয়? অন্যদিকে, ক্রমশ জটিল হচ্ছে সম্পর্কের জট। টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে মিমি চক্রবর্তীকে নিয়ে।

facebook @itsmimichakraborty

নুসরত আর যশের মাঝে নাকি আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির। আর সেই তৃতীয় ব্যক্তি মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী Facebook

তবে কয়েকদিন আগেই এক জনপ্রিয় শো'র পরেই, মিমির বিশেষ বন্ধু তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়েছিল।