বাবা বেবি ও'র দৌলতে হাউসফুল প্রেক্ষাগৃহ, 'মায়াবি চাঁদের রাতে' চওড়া হাসি সোলাঙ্কি-যিশু'র

শ্রেয়া সাহা
প্রকাশিত: 08/02/2022   শেষ আপডেট: 08/02/2022 7:08 a.m.
instagram.com/senguptajisshu, /srbrishti.19

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'বাবা বেবি ও'

নতুন বছরের শুরু থেকেই বেশ দীর্ঘ সময় ধরে করোনার কারণে বন্ধ ছিল প্রেক্ষাগৃহ (Cinema hall Closed)। এদিকে তৃতীয় ঢেউ (Corona Third Wave) বাংলা-সহ গোটা দেশে আছড়ে পড়ার কারণে পিছিয়েও গিয়েছে একাধিক ছবি মুক্তির প্রস্তাবিত তারিখ। যদিও করোনার গ্রাফ নিম্নমুখী হতেই ফেব্রুয়ারিতে সিনেমাহলে দর্শক সংখ্যা ৫০ শতাংশ থেকে বাড়িয়ে ৭৫ শতাংশ করে রাজ্য সরকার। এরপরেই চলতি মাসেই মুক্তি পেল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O) এবং সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' (Kakababur Protyaborton)। 

আর তাতেই বাজিমাত। 'টনিক'-এর পর ফের আবারও করোনা অতিমারির ভয় সরিয়েই সরস্বতী পুজোর দিনে অধিকাংশ প্রেক্ষাগৃহই হাউসফুল সোলাঙ্কি (Solanki Roy) ও যিশু (Jisshu Sengupta) অভিনীত 'বাবা বেবি ও' (Baba Baby O)।

খুশিতে উচ্ছ্বসিত শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তা, "ধন্যবাদ দর্শক। ধন্যবাদ আপনাদের সকলকে। মহামারীর আগে উইন্ডোজের রিলিজ হওয়া সিনেমা ছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। মাত্র ১২ দিন বক্স অফিসে চলেছিল। ৭২ লাখ টাকার ছবি এক সপ্তাহতেই ৯৫ লক্ষ টাকার ব্যবসা করেছিল।"

তিনি আরও লেখেন, "মহামারী কাটিয়ে উইন্ডোজের নতুন সিনেমা বাবা, বেবি ও। মুক্তি পেয়েছে ৪ঠা ফেব্রুয়ারি। ৮৮ লক্ষ টাকার সিনেমা মাত্র তিন দিনেই ৫৫ লক্ষ টাকার ব্যবসা করেছে। বুক মাই শো-এর রেটিং ৮৫% এবং আইএমডিবি রেটিং ৮.২। আবারও ধন্যবাদ সমস্ত দর্শককে। বাবা বেবি ও, দেখুন আশা করি ভাল লাগবে।"

অন্যদিকে, তিনদিনে এক কোটি টাকার ব্যবসা করে ফেলেছে কাকাবাবুর প্রত্যাবর্তন।