ফের তৃণমূল বিজেপি সংঘর্ষ, ঘটনাস্থল থেকে একটি বন্দুক উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2021   শেষ আপডেট: 31/03/2021 4:31 p.m.
তৃণমূল-বিজেপি

ব্যারাকপুরে প্রশাসনিক ভবনের সামনে মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল বিজেপি সংঘর্ষ

ব্যারাকপুর প্রশাসনিক ভবনের সামনে মনোনয়ন পত্র জমা দেওয়াকে কেন্দ্র করে তৃণমূল বিজেপির সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিশেষ সূত্রের খবর, বুধবার দুপুরে ব্যারাকপুর প্রশাসনিক ভবনে মনোনয়ন জমা দিতে আসেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। তবে ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী পৌঁছালে প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ দেখা যায়। আচমকাই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। চলতে থাকে ইঁট বৃষ্টি। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে পুলিশ লাঠিচার্জ করতে থাকে।

সূত্রের খবর, আজ প্রশাসনিক ভবনে সকাল থেকেই বিভিন্ন দলের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা করছিলেন। দু পক্ষের লোকজন মিছিল সহকারে মনোনয়ন পত্র জমা করতে আসছিলেন। হঠাৎই উভয় পক্ষের মধ্যে বচসা শুরু হয় এবং রীতিমত রণক্ষেত্র হয়ে ওঠে। তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী সস্ত্রীক পুজো দিয়ে মনোনয়ন পত্র জমা দিতে আসেন। তৃণমূল প্রার্থীকে দেখে একদল মানুষ চরম বিশৃঙ্খলা সৃষ্টি করে। ঘটনার পরিস্থিতি সামাল দিতে কেন্দ্রীয় বাহিনীকে হস্তক্ষেপ করতে হয়। ঘটনাস্থল থেকে একটি বন্দুক উদ্ধার করেছে পুলিশ। যদিও এই আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল তার কোন সন্ধান পাওয়া যায় নি। এই ঘটনায় নির্বাচন কমিশন ভিডিও ফুটেজসহ রিপোর্ট তলব করেছে।

এই ঘটনায় ব্যারাকপুরের তারকা প্রার্থী রাজ চক্রবর্তী বলেছেন, "এটা নোংরামি। ওদের (বিজেপি) ভালো লাগেনি। ওরা আমার পায়ে আঘাত করেছে। ওদের গুন্ডামি চলতে দেব না। আমি মাথা নোয়াব না।" অন্যদিকে বীজপুরের বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায় বলেছেন, "এটি ন্যাক্কারজনক ঘটনা। সরাসরি তৃণমূলের গুডাবাহিনী এই কাজ করেছে।" এখনও বেশ কয়েক দফা নির্বাচন বাকি। এর মধ্যে রোজ তৃণমূল বিজেপি সংঘর্ষে আশঙ্কা প্রকাশ করেছেন রাজনৈতিক মহল।