"চার দফার মতদান, তৃণমূল খান খান" আসানসোলের সভা থেকে মাফিয়ারাজ মুক্ত সরকার গঠনের আর্জি প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/04/2021   শেষ আপডেট: 17/04/2021 4:23 p.m.
মোদী মমতা twitter@narendramodi

আসানসোলের জনসভায় মোদীর মুখে শীতলকুচির অডিও টেপ

পঞ্চম দফা নির্বাচনের মধ্যেই ফের রাজ্যে প্রধানমন্ত্রী। আজ আসানসোলের সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অত্যন্ত গভীর ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন। তৃণমূল সরকারের আমলে কোন উন্নয়ন হয়নি, কেবল মাফিয়ারাজ কায়েম হয়েছে। বালি ও কয়লা খাদানকে কেন্দ্র তৈরি হয়েছে 'ভাইপো - ট্যাক্স'। শনিবারের সভায় অভাবনীয় লোক সমাগম দেখে প্রধানমন্ত্রী বলেছেন এত লোকের স্বতঃস্ফূর্ততা জানিয়ে দিচ্ছে রাজ্যে 'ডবল ইঞ্জিন' সরকার আসছে। দিদি এতদিন রাজ্যের বিকাশ, উন্নয়নের চেষ্টা না করে কেবল ভোট ব্যাঙ্কের রাজনীতি করেছেন বলে প্রধানমন্ত্রী অভিযোগ করেছেন।

আসানসোল, দুর্গাপুর অঞ্চল গুলিকে প্রধানমন্ত্রী 'ক্ষুদ্র ভারত' বলে আখ্যা দিয়েছেন। একসময় দেশের বিভিন্ন জায়গা থেকে লোকজন এখানে কাজের সন্ধানে আসতেন, আর আজ বাংলার মানুষ এখানে কাজের সুযোগ পায় না বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছেন, "মা-মাটি-মানুষের কথা বলা দিদি রাজ্যে এখন মাফিয়ারাজ চালাচ্ছে।" বাংলায় কোন উন্নয়নের প্রকল্প এলে দেয়ালের মতো বাধা দিয়েছেন দিদি। তিনি বলেছেন, "উন্নয়নের সামনে দেওয়ালের মতো দাঁড়িয়ে পড়েছেন দিদি। উন্নয়ন আটকে দেওয়া সরকার চায় না বাংলা।" কেন্দ্র সরকারের কোন গুরুত্বপূর্ণ আলোচনা সভায় দিদি যাওয়ার সময় পান না বলেও অভিযোগ করেছেন তিনি।

[cusotm-extension] internal-links in-the-fifth-phase-the-atmosphere-of-unrest-in-shantinagar-of-salt-lake

এদিনের সভায় শীতলকুচির অডিও টেপ প্রকাশ নিয়েও মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেছেন," "কোচবিহারে যা হয়েছে তার একটি অডিও টেপ সামনে এসেছে। শোনা গিয়েছে পাঁচজনের মৃত্যু নিয়ে রাজনীতি করছেন দিদি। ভোট ব্যাঙ্কের জন্য কতদূর যাবেন দিদি? মৃতদেহ থেকে নিজের ফায়দা খুঁজছেন মমতা। এটা ওঁর অনেকদিনের অভ্যেস।" পঞ্চায়েত ভোটে তৃণমূল কংগ্রেস বিরোধীদলের প্রার্থীদের মনোনয়ন জমা করতে দেয়নি, এ অভিযোগ তুলেছেন শ্রী মোদী।