দলীয় প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রাক্তন বিধায়কের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/08/2021   শেষ আপডেট: 29/08/2021 10:28 p.m.
বাতিল হয়েছে জয়পুরের তৃণমূল প্রার্থী উজ্জ্বল কুমারের মনোনয়নপত্র

তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

ফের প্রকাশ্যে উঠে এল তৃণমূলের গোষ্ঠী কোন্দল। এবার দলের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়। সরকারি ত্রাণ নিজের ঘরে তোলার সরাসরি অভিযোগ তুলেছেন তিনি। যা নিযে ইতিমধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।

গত শনিবার আসানসোলের রবীন্দ্র ভবনে আয়োজিত জেলা ক্রমী সম্মেলনে উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায় সহ জেলার একাধিক উচ্চপদস্থ নেতৃত্ব। এদিন পৌর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায়ের সামনে দলীয় কাউন্সিলরদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললেন জেলা সভাপতি। তিনি বলেন, "আসানসোল পৌরসভার বেশ কয়েকজন কাউন্সিলর দুর্নীতি করে নিজেদের ঘরে জনসাধারণের চাল, ডাল, ত্রিপল ঘরে তুলেছে"।

এই অভিযোগকে খারিজ করে দিয়ে পৌর প্রশাসক অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, "সরকারি ত্রাণ বিলিতে প্রশাসক মণ্ডলীর সদস্যদের কিছু নির্দিষ্ট দায়িত্ব দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত সমস্ত ত্রাণ বিলি করে ওঠা সম্ভব হয়নি। উনি তাই হয়তো পুরো বিষয়টা জানেন না। যদি সত্যি তাঁর কথা সত্যি হলে প্রমাণ দিক, আমরা ব্যবস্থা নেব। হয়ত এটা তাঁর ব্যক্তিগত মত"।

এই প্রসঙ্গে বিজেপি নেতা অভিজিত আচার্য্য বলেন, "রাজ্যে যথেচ্ছাচার চালাচ্ছে তৃণমূল। গরিব মানুষকে দেওয়ার পরিবর্তে তৃণমূল কাউন্সিলরা নিজেদের ঘরে ঢোকাচ্ছেন সেই সব ত্রাণ সামগ্রী। আমরা অনেক দিন ধরেই এই কথা বলে আসছি। এবার সেই কথা বললেন প্রদীপ"।