পরাজিত প্রার্থীদের থেকে এবার কেন্দ্রীয় নিরাপত্তা কেড়ে নিল গেরুয়া শিবির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/05/2021   শেষ আপডেট: 30/05/2021 5:16 p.m.
বিজেপির তারকা প্রার্থী Instagram.com/@paayelsarkar

উপর মহল যা ঠিক করার করবে, মত তারকা প্রার্থীদের

ভোট বঙ্গে জয় হয়নি গেরুয়া শিবিরের। হারের মুখ দেখেছেন বহু প্রার্থী, কাজেই এবার বিজেপির পরাজিত প্রার্থীদের কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হল। যার মধ্যে উল্লেখযোগ্য তারকা প্রার্থীদের নিরাপত্তা। ইতিমধ্যেই যেসব তারকা প্রার্থীদের নিরাপত্তা তুলে নেওয়া হয়েছে তাঁদের অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), পায়েল সরকার (Payel Sarkar), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও পাপিয়া অধিকারী। এবং বাকি প্রার্থীদের নাকি জুন মাসেই নিরাপত্তা কেড়ে নেওয়া হবে।

যদিও এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে পাপিয়া অধিকারী একান্ত সাক্ষাৎকারে জানান, “ভোটের আগে নিরাপত্তা দেওয়া হয়েছিল। কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হবে বলে নির্দেশিকা আসে। যদি নিরাপত্তা রাখতে চাই তার জন্য আবেদন করতে বলা হয়েছিল। আমি আর আবেদন করিনি।”

তবে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যর বক্তব্য, "তারকা প্রার্থী ছাড়াও কিছু মানুষকে ভোট পর্যন্ত নিরাপত্তা দেওয়া হয়েছিল। ভোট শেষ, তাই যারা নিরাপত্তা দিয়েছিল তারা হয়তো কৌশলগত কারণে নিরাপত্তা তুলে নিয়েছে। যাঁদের প্রয়োজন আছে তাঁদের নিরাপত্তা আছে এখনও। যাঁদের প্রয়োজন নেই বলে মনে করা হয়েছে তাঁদের তুলে নেওয়া হয়েছে।’’