কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/01/2022   শেষ আপডেট: 30/01/2022 7:34 p.m.
facebook.com/sandhya.mukhopadhyay

অ্যান্টি-বায়োটিক দেওয়া হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন প্রবাদপ্রতিম গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)। প্রথমে গ্রিন করিডরে করে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হলেও, পরবর্তীতে মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁকে ভর্তি করা হয়, বাইপাসের ধারের একটি হাসপাতালে।

বর্তমানে গীতশ্রীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আগের তুলনায় তাঁর স্বাস্থ্যের কিছুটা উন্নতি হয়েছে, খবর হাসপাতাল সূত্রের। এদিন তাঁর স্বাস্থ্য বুলেটিনের তরফে জানা যাচ্ছে, নতুন করে কোনও শারীরিক সমস্যা দেখা যাচ্ছে না সন্ধ্যা মুখোপাধ্যায়ের শরীরে। তবে রক্তচাপ কম অনেকটাই। এর সঙ্গেই তিনি যেহেতু এখনও করোনামুক্ত নন, শ্বাস-প্রশ্বাসেরও সমস্যা রয়েছে। তাই বর্তমানে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে তাঁকে।

বর্তমানে দিনে দুই থেকে তিন লিটার অক্সিজেন দিতে হচ্ছে সন্ধ্যা মুখোপাধ্যায়কে। চিকিৎসকেরা জানাচ্ছেন, যে মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে গায়িকা রয়েছেন, তাতে আছেন হৃদ্‌রোগ বিশেষজ্ঞ এবং ফুসফুস বিশেষজ্ঞ, নেফ্রোলজি, অর্থোপেডিক্স, পালমনোলজি বিভাগের চিকিৎসকেরা। তবে আপাতত চিকিৎসকেরা তাঁর কোভিড-মুক্ত হওয়ার জন্য অপেক্ষা করছেন। এরপরেই তাঁর ফুসফুস, হ়ৃদ্‌যন্ত্র, কিডনির চিকিৎসা শুরু করা হবে।