প্রথম রাখি, ফ্রেমবন্দি পরিবারের সকলে তবে লাইমলাইটে খুদে সেলেব ইউভান

শ্রেয়া সাহা
প্রকাশিত: 22/08/2021   শেষ আপডেট: 22/08/2021 8:37 p.m.
instagram.com/subhashreeganguly_real

বয়স হয়নি একবছর, এর মধ‍্যেই সে জনপ্রিয় খুদে সেলিব্রিটি

টলিপাড়ার সেনসেশন, দিন দিন বাড়ছে রাজ-শুভশ্রীর পুত্র ইউভানের (yuvaan) জনপ্রিয়তা। বয়স হয়নি একবছর, এর মধ‍্যেই সে জনপ্রিয় খুদে সেলিব্রিটি।

ছবি পোস্ট করলেই মুহূর্তেই ভাইরাল তার ছবি। আধো আধো বুলিতে বাবা ডাকতেও শিখে গিয়েছে সে। 

তাকে কখনও দেখা গিয়েছে বাবার কাঁধে।

কখনও আবার দেখা গিয়েছে, মা শুভশ্রীর সঙ্গে ফটোশ্যুট করতে তো আবার গিটার বাজাতে। কখনও সে বাবার বাইকে, কখনও সে গাড়ির স্টিয়ারিং হাতে। তার নানান কীর্তি ফোনবন্দি করতে ভোলেন না শুভশ্রী।

শুধু তাই নয়, ভাগ করে নেন তাঁর ফ্যানেদের সঙ্গে। তবে ইউভানের প্রতি মুহূর্তের কার্যকলাপে ভালোবাসা উজাড় করে দেন নেটিজেনরা। 

তবে আজ ইউভানের প্রথম রাখি। গতবছর এ সময় অন্তঃসত্বা ছিলেন শুভশ্রী। সে অবস্থাতেই রাখির সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেত্রী। আর এবার সঙ্গে রয়েছে ছেলে। ইতিমধ্যেই শুভশ্রী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাখির বিভিন্ন মুহুর্ত। ছবিতে দেখা মিলেছে, রাজ চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধু রাজীবের। রয়েছেন রাজ চক্রবর্তীর তিন ভাগ্নী। রয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় এবং তাঁর ছেলে অনীশ।

তবে এতজন আজ উপস্থিত থাকলেও, রাখির সমস্ত লাইমলাইট যেন ইউভানের দিকেই। এদিন নীল পাঞ্জাবি ও সাদা পাজামায় দেখা মিলেছিল তার।

সম্প্রতি মায়ের সঙ্গে প্রথম ফটোশুট করতে দেখা গিয়েছিল ইউভানকে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি সাদা কালো ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। সেখানে মায়ের সঙ্গে ইউভানকেও পোজ দিতে দেখা গিয়েছিল ইউভানকে। মুহূর্তেই ভাইরাল হয়েছিল তা।