নেশাগ্রস্ত অবস্থায় বাবা-ছেলের বচসা, বাবাকে কুপিয়ে খুন করল ছেলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/10/2021   শেষ আপডেট: 29/10/2021 3:18 p.m.
খুন

রক্তমাখা অস্ত্র নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের

মত্ত অবস্থায় বচসা এবং তার জেরে বাবাকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার উদয়নারায়ণপুরে। জানা গিয়েছে, বাবাকে খুনের পর হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে ছেলে।

সূত্রের খবর, মৃতের নাম মৃত্যুঞ্জয় সাঁতরা (৪৮)। তিনি পেশায় কৃষক। তবে তিনি মদ্যপ ছিলেন। মদ্যপ ছিল তাঁর ২৮ বছর বয়সী ছেলে উদয়ও। মৃতের পরিবার সূত্রে খবর, মদ খেয়ে নেশাগ্রস্ত অবস্থায় প্রায়শই বচসায় জড়াত বাবা-ছেলে। উদয় মাঝেমধ্যে কাজকর্ম করলেও দিনের বেশিরভাগ সময় মদ্যপ অবস্থাতেই কাটাত। অন্যদিকে মৃত্যুঞ্জয়ও মদ্যপ অবস্থায় তাঁর স্ত্রীকে মারধোর করতেন। সে কারনে পাশের বাড়িতে থাকতেন স্ত্রী।

ঘটনার সূত্রপাত গতকাল রাত ৮টা নাগাদ। অন্যান্য দিনের মতো গতকালও নেশাগ্রস্ত হয়ে বচসায় জড়িয়েছিলেন বাবা এবং ছেলে। অভিযোগ, বচসা চলাকালীন কুড়ুল নিয়ে আচমকাই বাবার উপর চড়াও হয়ে বাবাকে কোপাতে শুরু করে উদয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় মৃত্যুঞ্জয় সাঁতরার।

এরপরেই রক্তমাখা কুড়ুল নিয়ে উদয়নারায়ণপুর থানায় যায় উদয়। পুলিশের কাছে আত্মসমর্পণ করে সে। ঘটনাস্থলেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। উদয়ের বিরুদ্ধে খুনের মামলা জারি করা হয়েছে। ময়নাতদন্তের উদ্দেশ্যে মৃতদেহ পাঠানো হয়েছে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে।