মমতার কনভয় ঘিরে বিজেপির 'জয় শ্রীরাম' ধ্বনি, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/03/2021   শেষ আপডেট: 30/03/2021 2:09 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial

শেষ দিনের প্রচারে মমতার গাড়ি ঘিরে বিক্ষোভ নন্দীগ্রামে

নির্বাচনের দোরগোড়ায় নন্দীগ্রামে প্রচারে গিয়ে বাধার মুখে পড়লেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মঙ্গলবার তৃণমূল নেত্রী নির্বাচনের কাজে রেয়াপাড়া থেকে নন্দীগ্রামের দিকে যাচ্ছিলেন। সেই সময় তৃণমূল নেত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন একদল মানুষ। এরপর তারা 'জয় শ্রীরাম' ধ্বনি দিয়ে মুখ্যমন্ত্রীর গাড়ি ধাওয়া করতে থাকেন। পুলিশ ও নিরাপত্তা রক্ষীরা বিক্ষোভকারী জনতাদের পথ আটকান, কিন্তু তারপরও তারা 'জয় শ্রীরাম' ধ্বনি দিতে থাকেন। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

উল্লেখ্য, এর পূর্বেও মমতা বন্দ্যোপাধ্যায়কে এমন ঘটনার মুখোমুখি হতে হয়েছে। তাতে তিনি বিরক্ত হয়েছেন। আজ এই ঘটনার পর মহম্মদপুর বাজারে পুনরায় বিক্ষোভের মুখে পড়েন তৃণমূল নেত্রী। রাস্তার দুদিকে বিক্ষিপ্ত জনতা মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে 'জয় শ্রীরাম' ধ্বনি দিতে থাকেন। নিরাপত্তা রক্ষীদের তৎপরতায় এক্ষেত্রেও মমতা বন্দ্যোপাধ্যায় গাড়ি নিয়ে বেরিয়ে যান বলে সূত্রের খবর। পরে ভাঙাবেড়া শহিদ বেদী থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো করেন। সোনাচূড়ার সভায় তিনি বলেন, "বিজেপি উত্তরপ্রদেশ থেকে লোক এনে বিক্ষোভ করছে।"

প্রসঙ্গত, দ্বিতীয় দফার নির্বাচনী প্রচারের আজ শেষ দিন। নন্দীগ্রাম ভোট বাজারের মূল কেন্দ্রবিন্দু। এক্ষেত্রে নন্দীগ্রামের পরিবেশ উত্তপ্ত থাকবে তা রাজনৈতিক বিশ্লেষক একাংশের মত।