মেজাজ হারিয়ে ব্লগপোস্ট করোনা চিকিৎসাধীন অমিতাভের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/07/2020   শেষ আপডেট: 29/07/2020 4:23 a.m.
flickr

মেজাজ হারালেন অমিতাভ বচ্চন। হঠাৎই দেখা গেল অন্য রূপ!

আমরা প্রায় সকল ভারতবাসী অমিতাভ বচ্চনকে "জেন্টলম্যান" এর লিস্টে একদম উপরের দিকে রাখতে অভ্যস্ত। কিন্তু কি হলো হঠাৎ? চেনা ভদ্রতা দূরে রেখে সম্পূর্ণ অন্য মেজাজে বিগ বি।

কোভিড চিকিৎসাধীন অমিতাভকে উদ্দেশ্য করে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় লিখলেন " আমি চাই আপনি এই কোভিডেই মারা যান" আর এই মন্তব্য দেখেই বিগ বি হয়ে উঠলেন উত্তেজিত। তিনি এর উত্তরে শুরুতেই লিখলেন, " এই যে অপরিচিত, আপনি নিজের বাবার নামটাও লেখেননি, আমার সন্দেহ আপনি কার সন্তান সেটা আপনার কাছে পরিষ্কার নয়..." বচ্চন জী সরাসরি ওই পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন তোলায় চমকেছেন সকলেই। এ্যাংরি ইয়ং ম্যান এর পরে আরও যোগ করেছেন, " আপনার করা মন্তব্য নিয়ে এতো আলোচনা হচ্ছে কারণ আপনি মন্তব্যে আমার নাম যোগ করেছেন, আমি মরে গেলে সেই সুযোগ আর পাবেন কি করে?" আর এটা দেখে অনেকেই মনে করার চেষ্টা করছেন যে শেষ কবে অমিতাভ আত্মপ্রচার করেছেন এইভাবে। আর বিতর্কের পারদে আগুন হয়ে এসে পড়েছে বচ্চনের লেখা উত্তরের শেষ কথাটি। নিজের প্রায় ৯ কোটি ফলোয়ারকে তিনি লিখেছেন "ঠোক দো শালোঁ কো"।

ওঁর এই রূপ সাধারণ মানুষ কখনও দেখেনি, তাই এখন সবচেয়ে বড়ো প্রশ্ন কেন এতো রেগে গেলেন উনি? সব জায়গায় মার্জিত ও ভদ্র ব্যবহার করা আমিতাভ একজন ট্রোলারের মন্তব্যের পাল্টায় এত তির্যক ভাষায় কি ভাবে আক্রমন করতে পারেন তাই নিয়ে উঠছে প্রশ্ন।