২৯ মার্চ, ২০২৪
বিজ্ঞান ও প্রযুক্তি

iPhone 12 থেকে Realme GT ME, ফ্লিপকার্ট সেলে দেখুন কোন স্মার্টফোন মিলছে কত সস্তায়

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে সকলের জন্য
Flipkart big billion days realme gt master Bengali News
realme.com/in/realme-gt-master-edition
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ৮:৩৪

জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) মাঝে মধ্যে গ্রাহকদের সুবিধার্থে বেশ কিছু দুর্দান্ত রকমের ডিল নিয়ে হাজির হয়ে থাকে সারা বছর। আপনারা সকলেই জানেন ভারতে মোবাইল কেনার ক্ষেত্রে সবচেয়ে বিশ্বস্ত যদি কোন ই-কমার্স ওয়েবসাইট হয়ে থাকে সেটা হলো ফ্লিপকার্ট। এবার সে কথা মাথায় রেখেই ১৭ জানুয়ারি থেকে শুরু হয়ে গেল ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ (Big Saving Days) সেল। আগামী ২২ জানুয়ারি পর্যন্ত এই দুর্দান্ত ডিল ফ্লিপকার্ট ওয়েবসাইটে চলবে। এই সময়ে আপনারা স্মার্ট ফোন, স্মার্ট টিভি, ল্যাপটপ এবং একাধিক ডিভাইসে ডিসকাউন্ট অফার পেয়ে যেতে পারেন।

তবে সব থেকে বেশি এই ফ্লিপকার্ট এর ডিসকাউন্ট অফারে বিক্রি হতে চলেছে স্মার্ট ফোন। এমনিতেই ভারতের স্মার্টফোন বিক্রি করার ক্ষেত্রে ফ্লিপকার্ট সবথেকে জনপ্রিয় সংস্থা। বর্তমানে ডিজিটাল যুগে উন্নত প্রযুক্তির সাথে তাল মিলিয়ে সবাই একটা না একটা ঝাঁ-চকচকে স্মার্টফোন কিনতে পছন্দ করেন। তাই কোন সেল চলার খবর সামনে আসলেই সবার আগে মাথায় আসে কিভাবে কোন স্মার্ট ফোন সস্তার মধ্যে কেনা যায় সেই নিয়ে চিন্তা। কিন্তু, কোন স্মার্টফোন কিনলে আপনার সবথেকে বেশি সুবিধা হবে, সেটাই অনেকে ঠিক করে উঠতে পারেন না। চিন্তা করবেন না, এই প্রতিবেদনে আমরা ফ্লিপকার্টের এই অফারে উপলব্ধ দুর্দান্ত কিছু স্মার্ট ফোনের ব্যাপারে কথা বলতে চলেছি।

Realme 8i

ফ্লিপকার্ট অফার চলাকালীন এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন মাত্র ১১,৯৯৯ টাকায়। আদতে এই স্মার্টফোনের দাম কিন্তু ১৫,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টের অফারের আপনাদের জন্য প্রায় ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট থাকছে। এর মধ্যে যদি আপনারা এক্সচেঞ্জ অথবা প্রিপেইড অর্ডার করেন তাহলে থাকছে অতিরিক্ত ২,০০০ টাকা ডিসকাউন্ট এর সুবিধা। এছাড়া যদি আপনার কাছে আইসিআইসিআই ব্যাংকের কার্ড থাকে তাহলে আপনি ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাচ্ছেন মিডিয়াটেক কোম্পানির হেলিও জি৯৬ প্রসেসর।

Apple iPhone 12

যদি আপনার অ্যাপেলের কোন স্মার্ট ফোন ব্যবহার করতে চান তাহলে, ফ্লিপকার্ট আপনাদের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার। এই অফারে আপনারা অ্যাপেল আইফোন ১২ টি ৬৫,৯০০ টাকার পরিবর্তে পেয়ে যাবেন মাত্র ৫৩,৯৯৯ টাকায়। পাশাপাশি এখানে আপনারা ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট এর সুবিধা পেয়ে যাবেন। উপরন্ত ফ্লিপকার্ট থেকে ইস্যু করা অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড যদি আপনারা ব্যবহার করেন তাহলে আপনারা অতিরিক্ত ৫ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন। এ১৪ বায়োনিক চিপসেট এবং সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে আপনারা পেয়ে যাবেন এই স্মার্টফোনের সঙ্গে।

Infinix Hot11

আপনারা যদি কম দামের মধ্যে কিছু একটা ভালো স্মার্টফোন কিনতে চান তাহলে আপনাদের জন্য রয়েছে ইনফিনিক্স কোম্পানির হট ১১ স্মার্ট ফোন। মিডিয়াটেকের হেলিও জি৭০ প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনে আপনারা ফ্লিপকার্টের এই চলতি অফারে ১১,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। উপরন্তু, আইসিআইসিআই ব্যাংকের কোন কার্ড থাকলে আপনারা অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন এই স্মার্টফোনের উপরে।

Oppo A12

যদি আপনারা সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন কিনতে চান তাহলে অপ্পো কোম্পানির এ১২ স্মার্টফোন কিনতে পারেন। যদি আপনারা এই স্মার্টফোনের ৩জিবি+৩২জিবি মডেল ক্রয় করতে চান তাহলে আপনাদের খরচ করতে হবে মাত্র ৮,২৪০ টাকা। অন্যদিকে যদি আপনাদের এই স্মার্টফোনের ৪জিবি+৬৪জিবি মডেল করে করতে হয় তাহলে আপনাদের খরচ করতে হবে মাত্র ১,০০০ টাকা বেশি অর্থাৎ ৯,২৪০ টাকা। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে এবং দুর্দান্ত পারফরম্যান্স।

Realme C11

অত্যন্ত সাশ্রয়ী মূল্যের একটি স্মার্ট ফোন রিয়েলমী সি১১। এখানে আপনারা পেয়ে যাচ্ছেন ২ জিবি RAM এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ভেরিয়েন্ট এর দাম মাত্র ৭,৪৯৯ টাকা।

Realme Narzo 30 Pro 5G

যদি আপনারা কম দামের মধ্যে কোন ফাইভ-জি স্মার্টফোন কিনতে চান তাহলে আপনাদের জন্য সবথেকে ভালো পছন্দ হতে চলেছে রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি। এই মোবাইলের সবথেকে বড় বিশেষত্বটি হল এর মধ্যে থাকা মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ ইউ প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফ্লিপকার্টের অফারের আপনারা মাত্র ১৬,৯৯৯ টাকা মূল্যে এই স্মার্ট ফোন কিনে নিতে পারবেন।

Apple iPhone 12 Mini

অ্যাপেলের আইফোন ১২ মিনি আপনারা এ ফ্লিপকার্টের অফারের পেয়ে যাবেন মাত্র ৪১,৪৯৯ টাকা মূল্যে। এছাড়াও যদি আপনার কাছে ফ্লিপকার্ট করছে কিছু করা অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনাদের জন্য থাকছে আরো দুর্দান্ত কিছু অফার। এই ক্রেডিট কার্ড ব্যবহার করলে আপনারা আরো ৫ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন ফলে আইফোন ১২ মিনি এর দাম গিয়ে দাঁড়াবে ৩২,৮২২ টাকায়। এখানে আপনারা পেয়ে যাবেন ১২ মেগা পিক্সেলের ডুয়েল ক্যামেরা এবং আল্ট্রা ওয়াইড রিয়ার ক্যামেরা। তার সাথে সাথেই আছে ১২ মেগা পিক্সেলের সেলফি ক্যামেরা।

Poco M3 Pro 5G

আপনার বাজেট যদি একেবারে কম থাকে কিন্তু তবুও আপনারা ফাইভ জি স্মার্টফোন কিনতে চান, তাহলে ফ্লিপকার্ড আপনাদের জন্য নিয়ে এসেছে একটি দুর্দান্ত অফার। এখানে আপনারা পোকো কোম্পানির সব থেকে ভ্যালু ফর মানি ফাইভ জি স্মার্টফোন পোকো এম৩ প্রো ৫জি পেয়ে যাবেন মাত্র ১৩,৯৯৯ টাকায়। উপরন্তু যদি আইসিআইসিআই ব্যাংকের কার্ড থাকে তাহলে আপনারা আরও ১০ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর এবং ৯০ হার্টস রিফ্রেশ রেট রয়েছে এই স্মার্টফোনে।

Samsung Galaxy F12

যদি আপনাদের পছন্দ থাকে স্যামসাং কোম্পানির স্মার্টফোন তাহলে ফ্লিপকার্টের অফারে স্যামসাং কোম্পানির স্যামসাং গ্যালাক্সি এফ১২ কিনে নিতে পারবেন ১২,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯,৬৯৯ টাকায়। তার সাথে শুধু যদি আপনার কাছে আইসিআইসিআই ব্যাংকের কার্ড থাকে তাহলে অতিরিক্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা। তার সাথে সাথেই থাকছে শক্তিশালী ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি।

Realme GT Master Edition

তবে প্রত্যেকবারের অফার এর মতই এবারেও স্মার্টফোনের তালিকায় সবথেকে দুর্দান্ত অফার দিচ্ছে রিয়েলমি কোম্পানির রিয়েলমি জিটি মাস্টার এডিশন। আপনারা যদি এই স্মার্ট ফোন ক্রয় করতে চান তাহলে আপনারা কিনে নিতে পারবেন মাত্র ২১,৯৯৯ টাকায়। এরমধ্যে ৪,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট রয়েছে এক্সচেঞ্জ অথবা প্রিপেইড অর্ডারের জন্য। তার সাথে যদি আপনার কাছে আইসিআইসিআই ব্যাংকের কার্ড থাকে তাহলে আপনি আরো ১০ শতাংশ অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৫জি কানেক্টিভিটি এবং কোয়ালকম কোম্পানির স্নাপড্রাগণ ৭৭৮জি প্রসেসর, এই তিনটি হলো এই স্মার্টফোনের সবথেকে বড় ইউএসপি। তার সাথে যদি আপনি কোন স্মার্টফোন এক্সচেঞ্জ করেন, তার জন্য বেশ ভালো ভ্যালু প্রোভাইড করে থাকে রিয়েলমি। এর ফলে আশা করা যায় আপনার এই স্মার্টফোন মোটামুটি ২০,০০০ টাকার নিচেই চলে আসতে পারে। প্রায় ২৬,০০০ টাকা মূল্যের এই স্মার্ট ফোন যদি আপনি ১৭,০০০ কিংবা ১৮,০০০ টাকায় কিরে নিতে পারেন তাহলে থেকে ভালো অফার আর কি আছে!

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৫ আগস্ট

গোপনীয়তা ও নিরাপত্তা রক্ষার জন্যই এই পদক্ষেপ হোয়াটসঅ্যাপ সংস্থার

WhatsApp
১৫ মে

আজ থেকেই শুরু হল জুলাই ২০২৩ বর্ষের ভর্তি প্রক্রিয়া

Student books
২৯ আগস্ট

২ লক্ষ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে এই প্রজেক্টে

mukesh ambani
৭ আগস্ট

'মহাকাশে নারী' এই উদ্দেশ্য নিয়ে ইসরোর নতুন বিজয়রথ, নারী ক্ষমতায়নের এক নয়া দিগন্ত

AzaadiSAT
৪ আগস্ট

গ্রহটিকে গোল্ডিলকস জোন হিসেবে অভিহিত করছেন বিজ্ঞানীরা

global warming earth
২২ জুলাই

স্পোর্ট গাড়িটি ৬.১ সেকেন্ডে ০-১০০ কিমি/ঘণ্টা পর্যন্ত যেতে পারে

Bmw
৭ জুলাই

এই নতুন জিনিসটি তৈরি করা হয়েছে প্যাসিভ রেডিয়েটিভ কুলিং সিস্টেমের মাধ্যমে

Radiative technology
৬ জুলাই

গণিতের 'নোবেল' পুরস্কার হিসেবেই পরিচিত এই ফিল্ডস মেডেল, গর্বিত ইউক্রেনবাসী

Maryna Viazovska Mathematician
১ জুলাই

পাকিস্তানে বিদ্যুৎ সংকট চরমে, ঘন্টার পর ঘন্টা লোডশেডিং, বন্ধ হতে পারে মোবাইল ইন্টারনেট পরিষেবা

Power crisis
১৪ জুন

গ্রাহক সংখ্যা বৃদ্ধির জন্য হোয়াটসঅ্যাপ পে নানা ধরনের অফার নিয়ে আসছে ভারতের ব্যবহারকারীদের কাছে

WhatsApp
১২ জুন

১৯৯৫ সালে শুরু হয়েছিল যাত্রা, 'নস্টালজিক' নব্বই দশকের মানুষরা

Internet explorer
১৮ মে

আধুনিক প্রযুক্তির হাতেখড়ি হতে চলেছে ব্রাজিলের সাও পাওলো শহরে

Phone payment screen