গাভাস্কারের করা মন্তব্যে ক্ষুব্ধ অনুষ্কা শর্মা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/09/2020   শেষ আপডেট: 25/09/2020 11:03 p.m.
-

সারাদিন সোশ্যাল মিডিয়ায় গাভাস্কারকে ট্রোলিং... গাভাস্কার দিলেন উত্তর

গতকাল কিংস ইলেভেন পাঞ্জাব এর বিরুদ্ধে ম্যাচে ব্যাট হাতে বিরাট কোহলি ব্যর্থ হওয়ার পর সুনীল গাভাস্কার কমেন্ট্রি বক্সে বলেন, "লকডাউনের মধ্যে বিরাট শুধু অনুষ্কার বোলিং প্র্যাকটিস করেছে, এতে কিছু হওয়ার নয়।"

সুনীল গাভাস্কারের এই মন্তব্য শুনে আজ সকালে ইনস্টাগ্রামে একটা দীর্ঘ পোস্ট লেখেন অনুষ্কা। তিনি বলেন সুনীল গাভাস্কার কি করে স্বামীর ব্যাটিং ব্যর্থতার জন্য স্ত্রীকে দোষী করতে পারেন সেটা তার কাছে স্পষ্ট নয়। এবং অনুষ্কা কখনোই সুনীল গাভাস্কারের মত ব্যক্তিত্বের কাছ থেকে এমন মন্তব্য আশা করেন না। অনুষ্কার পোস্ট সামনে আসার পরেই বিরাট কোহলি ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় সুনীল গাভাস্কারকে ট্রোল করতে আরম্ভ করে।

instagram

পরে এক টিভি চ্যানেলে দেওয়া ইন্টারভিউতে সুনীল গাভাস্কার তাঁর অবস্থান স্পষ্ট করেছেন। বলেছেন, "বিরাট লকডাউনের মধ্যে অনুষ্কার যে বোলিংয়ে প্র্যাকটিস করেছে তাতে একজন ক্রিকেটারের খুব বেশি লাভ হতে পারে না। ওই টেনিস বলে প্র্যাকটিস শুধুই মজার জন্য বা সময় কাটানোর জন্য হতে পারে। দীর্ঘ সময় ভালো প্র্যাকটিস থেকে সবাই দূরে। আমি সেই কথাই বলেছি। এতে স্বামীর ব্যর্থতার জন্য স্ত্রীকে দায়ী করে বলা কোন কথা আমি খুঁজে পাচ্ছিনা।"