রিজেন্ট পার্কে উদ্ধার প্রোমোটারের ঝুলন্ত দেহ , মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা, তদন্তে নেমেছে পুলিশ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/05/2022   শেষ আপডেট: 01/05/2022 3:26 p.m.
ফাঁসি @pixabey

নিহত প্রোমোটারের স্ত্রী ও ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

খাস কলকাতার বুকে রিজেন্ট পার্ক থানা এলাকা থেকে উদ্ধার হল প্রোমোটারের ঝুলন্ত দেহ। পুলিশ সূত্রে খবর, নিহতের নাম সুশান্ত মুখোপাধ্যায়, বয়স ৫০। কলকাতার বিভিন্ন এলাকায় প্রোমোটারি করতেন তিনি। তবে কেন হঠাৎ তিনি আত্মঘাতী হতে গেলেন তা খতিয়ে করে দেখছে পুলিশ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে রিজেন্ট পার্ক থানার পুলিশ।

রিজেন্ট পার্ক থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন সুশান্তবাবু। তাঁর মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে ধোঁয়াশা। তবে জানা গিয়েছে, বিভিন্ন নির্মাণপ্রকল্পে বিনিয়োগের জন্য প্রচুর টাকা ধার নিয়েছিলেন তিনি। ঘনিষ্ঠরা জানাচ্ছেন, ধারের কিস্তি শোধ করতে না পেরে হতাশায় ভুগছিলেন ভদ্রলোক। তার জেরেই হয়ত আত্মঘাতী হ‌ওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

অন্যদিকে গোপন সূত্রে খবর, দাম্পত্য জীবনও সুখের ছিল না সুশান্তবাবুর। স্ত্রীর সঙ্গে বনিবনা হত না। ফলত এই তত্ব‌ও উড়িয়ে দেওয়া যাচ্ছে না যে ব্যক্তিগত জীবনে বিব্রত থাকার কারণে এই আত্মহত্যা। তবে কেবল অনুমানের উপর ভিত্তি করে নয়, আসল কারণ কী? কেন আত্মঘাতী হলেন এই প্রোমোটার? পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই নিহত প্রোমোটারের স্ত্রী ও ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।