Shantiniketan Rape Case : গ্রেফতার ৪, ধৃতদের মধ্যে দু'জন নাবালক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2022   শেষ আপডেট: 18/04/2022 12:13 p.m.
গ্রেফতার ~প্রতীকী ছবি

পুলিশের তরফে অভিযুক্তদের স্কেচ আঁকানো হয়েছিল

শান্তিনিকেতনে (Shantiniketan Rape Case) নাবালিকাকে গণধর্ষণে চার অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। বীরভূমের পাঁড়ুই থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে খবর। এই চার অভিযুক্তই ঘটনার সঙ্গে সরাসরি জড়িত বলে পুলিশ জানিয়েছে। ধৃতদের মধ্যে ২ জন নাবালক। পুলিশ সূত্রে খবর, আজই তাদের আদালতে তোলা হবে। এই ঘটনায় প্রথমেই তিনজনকে চিহ্নিত করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশের তরফে অভিযুক্তদের স্কেচ আঁকানো হয়েছিল। সেই অনুযায়ী অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। অভিযুক্তদের চিহ্নিত করার পর তাদের মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে সন্ধান পাওয়া যায়। ধৃতদের সকলের বাড়ি পাড়ুই এলাকায় বলে খবর।

পুলিশ মনে করছে, ধৃতরা প্রত্যেকেই নাবালিকার পূর্ব পরিচিত। তারা একই গ্রামের বাসিন্দা। ধৃতদের প্রত্যেককেই নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। প্রসঙ্গত, এক আদিবাসী নাবালিকা এক নাবালকের সঙ্গে বৃহস্পতিবার রাতে এলাকায় চড়কের মেলায় গিয়েছিল। মেলা দেখে ফেরার সময়, সঙ্গীকে মারধর করে তাকে নদীর ফাঁকা চর এলাকায় নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

গত শুক্রবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করে শান্তিনিকেতন থানার পুলিশ। এই বিষয়ে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযুক্তদের মধ্যে সুনীল সোরেন ও লক্ষ্মীরাম সোরেন নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও আরও দু’জনকে গ্রেফতার করা হয়। তাদের মোবাইল ট্র্যাক করে সন্ধান পাওয়া যায়। চারজনই পাড়ুইয়ের বাসিন্দা। তাদের মধ্যে দু’জন নাবালক।