বিনোদন

প্লিজ KKR ট্রফিটা কলকাতায় নিয়ে আসো, মরগানের দলকে শুভেচ্ছাবার্তা তারকাদের

যীশু সেনগুপ্ত, ঋতাভরী চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সৃজিত মুখোপাধ্যায় সহ আরো অনেকেই শাহরুখ খানের দলকে শুভেচ্ছা জানিয়েছেন
Kolkata night riders tollywood
কেকেআরকে শুভেচ্ছা জানাতে টলি তারকাদের ভিড় স্ক্রিনশট
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/10/2021   শেষ আপডেট: 15/10/2021 2:55 p.m.

বিজয় দশমীর দিন আইপিএল ফাইনালে মুখোমুখি চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। দীর্ঘ বেশ কয়েক বছর পরে আবার ফাইনালে উঠেছে কলকাতা। গৌতম গম্ভীর এর হাত ধরে পরপর দুবার আইপিএল জিতে নেওয়ার পর কেকেআরের ঝুলি একেবারেই ফাঁকা। তবে ২০২১ আইপিএলের প্রথম দিকটা ভালো না থাকলেও দ্বিতীয় লেগে একেবারে ঘুরে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। দুর্দান্ত বোলিং অ্যাটাক, সাথেই দুর্দান্ত ব্যাটিং দুয়ের মেলবন্ধনে ৭ নম্বর জায়গা থেকে আজকে ফাইনালে কলকাতা নাইট রাইডার্স। উপরন্তু আজকে আবার বাঙালি সবথেকে বড় উৎসব দুর্গাপূজোর শেষ দিন অর্থাৎ বিজয়াদশমী। সুদূর দুবাইতে আজ মহারণ চেন্নাই এবং কলকাতার মধ্যে।

একদিকে মায়ের বিদায় বেলায় বাঙালির মুখ ভার, অন্যদিকে আবার বাঙালির চিন্তা রয়েছে কলকাতা নাইট রাইডার্স এর ফাইনাল ম্যাচ নিয়ে। সব মিলিয়ে, বাঙালির মধ্যে একটা আলাদা উত্তেজনা কাজ করছে। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ধোনির চেন্নাই সুপার কিংস এর বিরুদ্ধে ফাইনালে মাঠে নামতে চলেছে এবারের আইপিএলে ফিনিক্স পাখির মতো উঠে আসা অধিনায়ক ইয়ন মরগানের কলকাতা নাইট রাইডার্স। তাই প্রিয় নাইট বাহিনীকে নিয়ে উত্তেজিত টলি তারকারাও।

৭ বছর পর আবারও ফাইনাল খেলতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। কয়েক সপ্তাহ আগে পর্যন্ত মনে হচ্ছিল না, কলকাতা নাইট রাইডার্স যে আদৌ প্লে-অফে পৌঁছতে পারবে। কিন্তু অসম্ভবকে সম্ভব করে দেখালেন মর্গান, গিল, শাকিবরা। দিল্লি ক্যাপিটালস এর মত টুর্নামেন্টের অন্যতম ফেভারিট দলকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। গটা বাংলা প্রার্থনা আজকে মা দুর্গার আশীর্বাদ নিয়ে তৃতীয়বারের জন্য আইপিএল ট্রফি জিতুক কলকাতা নাইট রাইডার্স।

ইডেন গার্ডেন্সে যখনই কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ হয় তখন তাদের হয়ে গলা ফাটাতে দেখা যায় টলিউডের তারকাদের। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে, ঋতাভরী চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত, যীশু দাশগুপ্ত, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ এদেরকে আমরা গ্যালারিতে বসে সকলের সাথে ম্যাচ উপভোগ করতে দেখি। কিন্তু এবারে, পরিস্থিতি আলাদা। তাই বাধ্য হয়ে মাঠে উপস্থিত না থাকতে পারলেও ভার্চুয়ালি নিজের দলকে শুভেচ্ছা বার্তা পাঠালেন সৃজিত, ঋতাভরি, যীশুরা।

সবার মুখে শোনা গেল একটাই রব, 'করবো লড়বো, জিতবো রে।' ফাইনালের দিক থেকে দেখতে গেলে অনেকটাই বেশি শক্তিশালী দল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তবে এখনো পর্যন্ত কোন ফাইনাল হারেনি কেকেআর। আজ থেকে ৯ বছর আগে আইপিএল ফাইনালে ধোনির সিএসকে কে হারিয়ে প্রথম আইপিএল ট্রফি জিতে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। পশ্চিমবঙ্গের তামাম বাঙালি চাইছেন, আজকে যেন সেই ঘটনার আবারো পুনরাবৃত্তি হয়। বিজয়া দশমীর দিন আইপিএল ট্রফিটা ঘরে নিয়ে আসতে পারে কলকাতা নাইট রাইডার্স।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

Mimi Chakraborty 30th Nov
হাসি-আড্ডা-গল্পে তিন মিলিয়ন পার মিমির, সোশ্যালে ভরেছে শুভেচ্ছা
টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে মিমি …
Riyaz
ধারাবাহিকের ঝলকেই পাগল নেটপাড়া! বাড়তি খুশি রিয়াজের হাসিতে
এই ধারাবাহিক থেকে অভিনয় জগতে পা রাখছেন …
Mithai uma
ফের সেরার সেরা মিঠাই, দ্বিতীয় উমা
টিআরপি তালিকায় নেই উর্মি, শ্রীময়ী
Sara shocked
প্রেমিক এবং বর দু'জনের সঙ্গেই সংসার কাটানোর পক্ষে সারা
প্রায়শই অচলয়াতন ভেঙে শিরোনামের শীর্ষে এসেছেন অভিনেত্রী
Preity Zinta
যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনটা
সারোগেসির মাধ্যমেই যমজ সন্তানের মা হয়েছেন তিনি
nikhil jain nusrat
Nikhil-Nusrat : বিবাহবিচ্ছেদ মামলায় স্বস্তি, নুসরতের বিরুদ্ধে জয়লাভ নিখিলের
জয় নিখিলের হলেও, শিলমোহর পড়েছে নুসরতের কথাতেই