১৬ এপ্রিল, ২০২৪
বিনোদন

রবিবাসরীয় টলিউড, শরীরচর্চা থেকে ছুটি উপভোগে মাতলেন তারকারা

রবিবারের ফুরফুরে মেজাজে তারকারা
Tolly Actress Bengali News
টলি অভিনেত্রীদের শিক্ষাগত যোগ্যতা কী? এক নজরে কার দৌড় কতদূর Instagram @nusratchirps, @sandiptasen, @srabanti.smile

রবিবার মানেই ছুটি, ছুটি মানেই নিজের মত সময় কাটানো। একটানা সাপ্তাহিক কর্মযজ্ঞের পর, এই একদণ্ড ফুরসৎ মেলে আরাম বিলাসের। আর পাঁচজন কর্মব্যস্ত মানুষের মত, রুপোলি পর্দার তারকাদেরও এই দিনটা হয় উদযাপনের। তাই তো নিজের মত করে গুছিয়ে নেন তাঁরা রবিবারের আমেজকে। কেউ যান বন্ধুদের সঙ্গে বৈঠকে, কেউ বা সারা সপ্তাহ কঠোর ডায়েটের পর, সপ্তাহান্তে স্বাদ নেন প্রিয় খাবারের। সপ্তাহের এই একটা দিনই হয় তারকাদের ক্ষেত্রে 'হারিয়ে যেতে নেই মানা'।

রুক্মিণী মৈত্র - গোলাপী গাউনে, হাতে ফুল নিয়ে ধরা দিয়েছেন, অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) রবিবারের ছুটির আনন্দের মতই, তিনি ফুরফুরে মেজাজে ক্যামেরা বন্দী হয়েছেন।

মিমি চক্রবর্তী - ছুটি যাপনে অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জুড়ি মেলা ভার। সুযোগ পেলেই তিনি মেতে ওঠেন নিজের মত সময় কাটাতে। তাই রবিবারেও দেরি না করে বেরিয়ে পড়েছেন ছুটির মজা নিতে। সাদা গাড়ির সঙ্গে, সাদা জাম্পস্যুট মিলিয়ে পড়েছেন 'ফ্যাশনিস্তা' নায়িকা।

Mimi story Sunday Bengali News
instagram.com/mimichakraborty

অনিন্দ্য চ্যাটার্জী - এই মুহূর্তে ছোট পর্দার বেশ চর্চিত এক মুখ অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee)। আজ রবিবার। নেই তাই শুটিংয়ের ব্যস্ততা। অন্যান্য বাঙালির মত তাঁরও রবিবার শুরু হয়েছে লুচি এবং আলুর তরকারি এবং কফি সহযোগে। বন্ধুদের সঙ্গে তিনিও ছুটি উপভোগ করতে তাই পিছপা হননি।

Anindya food Sunday Bengali News
instagram.com/achatterjee4

মনামী ঘোষ - টলিউডের 'বার্বি ডল' মনামী ঘোষের (Monami Ghosh) বয়স যেন থেমে আছে। এর জন্য অবশ্য তাঁকে করতে হয় নিয়মিত কঠোর শারীরিক পরিশ্রম। কিন্তু রবিবারের কাছে একদিনের জন্য, সাত খুন মাফ করা যায় বৈকি। তাই তো নিজের পছন্দের ডেজার্টে মজেছেন অভিনেত্রী।

Monami story p Bengali News
instagram.com/monami_ghosh

শ্রাবন্তী চ্যাটার্জী - সপ্তাহের শেষে ছুটি হলেও, প্রাত্যহিক শরীরচর্চা থেকে ছুটি নেননি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। মনোনিবেশ করেছেন অন্যদিনের মতই শরীরচর্চার দিকে।

Srabanti story p Bengali News
instagram.com/srabanti.smile

সন্দীপ্তা সেন - অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) এখন সপ্তাহ জুড়েই ছুটির মেজাজে। সম্প্রতি তাঁর জীবনে ঘটেছে তাঁর মনের মানুষটির আগমন। তাঁর সঙ্গেই পাড়ি দিয়েছেন ফিলিপিন্সে। প্রায়শই জলকেলির ছবিতে ধরা পড়েছেন অভিনেত্রী। রবিবারেও তার অন্যথা হয়নি। নীল জলরাশি, মেঘলা আকাশ এবং বালুকাবেলায় তাঁর ছুটি জমজমাট।

দেবলীনা কুমার - অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) এখন লাস ভেগাসে ছুটিতে মত্ত। সম্প্রতি তিনি স্টার জলসার ধারাবাহিক 'সাহেবের চিঠি' (Saheber Chithi) তে যুক্ত হয়েছেন। এরপর যে আর ফুরসৎ পাওয়া যাবে না, সে বিষয়ে তিনি রীতিমতোই ওয়াকিবহাল। তাই স্বামী গৌরব চ্যাটার্জীর সঙ্গে তিনি পাড়ি দিয়েছেন 'সাত সমুদ্র তেরো নদী পাড়ে..'। যদিও সেখানে গিয়েও স্বাস্থ্য সচেতন অভিনেত্রীর পোস্ট করা ভিডিওয় দেখা যাচ্ছে, তিনি 'মিস' করছেন তাঁর শরীরচর্চাকে।

Devlina Kumar story Bengali News
instagram.com/devlinakumar

যশ দাশগুপ্ত - রবিবারের আলস্য যাপন করছেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। পরের পর একাধিক ছবির জন্য তাঁরও অবসর যাপনে বাধা আসে। এখন অপেক্ষাকৃত কম ব্যস্ততা অভিনেতার। গ্রাফিটি প্রিন্টেড টিশার্টে, তাঁকেও রবিবারের ছুটির মজা নিতে দেখা যাচ্ছে।

ঊষসী রায় - হোয়াইট ওয়ান পিসে রবিবার উপভোগ করতে দেখা গেল, ছোট পর্দার জনপ্রিয় মুখ 'বকুল' থুড়ি ঊষসী রায়কে (Ushasi Ray)। ছবিতে তাঁকে এক অম্লান স্নিগ্ধতার অধিকারী লাগছে।

দর্শনা বণিক - অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik) একটি দার্শনিক বর্তাসহ তাঁর রবিবাসরীয় আমেজ সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন। ছবিতে লেখা আছে, ' পেছনের দিকে দেখো, কিন্তু তাকিয়ে থেকো না' (it's okay to look back, just don't stare)। কালো ওয়ান পিসে বেশ মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
১৬ মার্চ

হুগলি থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন টলি তারকা রচনা বন্দ্যোপাধ্যায়

Rachana 1
২৩ ফেব্রুয়ারি

আমি আপ্লুত, ধন্যবাদ : লিখলেন সোনু সুদ

Sonu new
২৩ ফেব্রুয়ারি

বাংলা থেকে আসন্ন লোকসভা ভোটের প্রচার শুরু করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Narendra Modi
২০ ফেব্রুয়ারি

পুত্র সন্তানের জন্ম দিলেন অনুস্কা শর্মা

Virat Anushka
১৯ ফেব্রুয়ারি

দুর্দান্ত অ্যাকশন নিয়ে আসছেন জন আব্রাহাম

John Arjun
১৬ ফেব্রুয়ারি

মাত্র দেড়শো টাকার বিনিময় উপভোগ করুন এক সাংস্কৃতিক অনুষ্ঠান

Book my show