২০ জুলাই, ২০২৪
বিনোদন

'দেশি গার্ল' থেকে 'গাঙ্গুবাই', এবছর যে তারকাদের কোল আলো করে এসেছে নতুন অতিথি

স্বাভাবিক উপায়েই হোক বা স্যারোগেসি, এই বছর যে সকল তারকা পেয়েছেন মাতৃত্বের স্বাদ, ফিরে দেখা তাঁদের সফর

দীর্ঘদিন অপেক্ষা করেও স্বাভাবিক ভাবে ফল মেলেনি, আবার দীর্ঘদিন অপেক্ষা না করেই যথাসময় তাঁরা পেয়েছেন শারীরিক ভাবে পূর্ণতার স্বাদ। ২০২২ সাল অনেক তারকার জীবনেই এসেছে 'দেবদূত' হয়ে! কারণ এই বছরটিই তাঁদের জীবনে এনেছে ছোট্ট অতিথিদের। কারুর ঘরে এসেছে ছোট্ট লক্ষ্মী, কারুর বা ছোট্ট কার্তিক। বছর শেষের সন্ধিক্ষণে, ফিরে দেখা সেই সকল সুখের স্মৃতিকে।

প্রিয়াঙ্কা চোপড়া - বলিউডের 'দেশি গার্ল' (Desi Girl) তিনি। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), প্রেমিক নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৮ সালে। এই বছরের শুরুতেই অনুরাগীরা এক বিশেষ চমক পান তাঁদের মাধ্যমে। এই দম্পতি জানান, স্যারোগেসির মাধ্যমে তাঁদের কোল আলো করে এসেছে ছোট্ট লক্ষ্মী। কিছুদিন পর মেয়ের নাম প্রকাশ করেন বড় পর্দার 'ঝিলমিল'। জানান, তাঁদের মেয়ের নাম 'মালতি মেরি চোপড়া জোনাস' (Malti Marie Chopra Jonas)।

আদিত্য নারায়ণ - উদিত নারায়ণ (Udit Narayan Jha) পুত্র, আদিত্য নারায়নের (Aditya Narayan Jha) নাম উঠলেই, সালমান খানের (Salman Khan) সঙ্গে তাঁর শিশু শিল্পী হিসেবে অভিনয় করার ছবিই আজও ভেসে ওঠে। চলতি বছর আদিত্যর জীবনেও অন্যতম সেরা বছর। এই বছর ফেব্রুয়ারি মাসে জন্ম নেয় আদিত্য এবং শ্বেতা আগরওয়ালের (Sweta Agarwal Jha) কন্যা ত্বিশা নারায়ন (Tvisha Narayan Jha)। আদিত্য একটি অনুষ্ঠানে জানিয়েছিলেন, তাঁর শিশুকন্যাকে দেখে সবাই যখন কোলে নিতে ব্যস্ত, তখন তাঁর পিতা উদিত নারায়ণ ঘরের ছোট্ট লক্ষ্মীকে দেখে আনন্দে হাততালি দিয়ে ওঠেন।

দেবিনা ব্যানার্জী - অভিনেতা গুরমিত (Gurmeet Choudhary) চৌধুরীর সঙ্গে প্রায় এগারো বছরের বিবাহ বন্ধনে আবদ্ধ অভিনেত্রী দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। কিন্তু শারীরিক জটিলতার কারণে সন্তান সুখ লাভ হয়নি তাঁদের। অনেক দীর্ঘ পদ্ধতির পর এপ্রিল মাসে তাঁদের কোল আলো করে আসেন ছোট্ট 'লিয়ানা' (Lianna Choudhary)। এখানেই শেষ নয়, বরং আরও সাত মাস পর নভেম্বর নাগাদ জন্ম নেয় দেবিনার দ্বিতীয় কন্যা সন্তান।

ভারতী সিং - 'কমেডি কুইন' ভারতী সিং (Bharti Singh) মূলত মানুষের মুখে হাসি ফোটাতেই বিশেষ পরিচিত। কিন্তু এই বছর তাঁর এবং তাঁর পরিবারের মুখেও হাসি ফোটার মাত্রা একটু বেশিই বিশেষ। গত এপ্রিল মাসে জন্ম নেয় ভারতী এবং হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) পুত্রসন্তান লক্ষ্য (Laksh Singh Limbachiyaa)। সমাজিক মাধ্যমে ভারতী প্রায়ই তাঁর সন্তান 'গোলা'র সঙ্গে বিভিন্ন মুহূর্তের সাক্ষী করেন অনুগামীদের। ইতিমধ্যেই দুষ্টু মিষ্টি ছোট্ট 'গোলা' হয়ে উঠেছে সকলের নয়নের মণি।

সোনাম কাপুর - ২০১৮ সালে মুম্বইয়ের প্রভাবশালী ব্যবসায়ী আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনিল-তনয়া সোনাম কাপুর (Sonam Kapoor Ahuja)। চলতি বছর আগস্ট মাসে, জন্মাষ্টমীর ধুমধামের মাঝে সোনামের কোল আলো করে আসে ছোট্ট 'বায়ু' (Vayu)। নাতির আগমনে চিরযুবক 'দাদু' অনিল কাপুর (Anil Kapoor) তাঁর বাড়িতে আয়োজনের কোনও ত্রুটি রাখেননি।

আলিয়া ভাট - সময়ের স্রোতে বয়স এগিয়ে গেলেও, আলিয়া ভাট (Alia Bhatt) এখনও যেন একেবারে 'সুইট সিক্সটিন'এর মতই প্রাণোচ্ছল। এই বছরই সাত পাকে বাঁধা পড়েন প্রিয়তম রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে। মাস যেতে না যেতেই আলিয়ার সামাজিক মাধ্যমে প্রকাশিত হয় সুখবরটি। নিজের গর্ভাবস্থার কথা জানিয়ে অনুগামীদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেন পর্দার 'গাঙ্গুবাই'। গত নভেম্বর ভাট এবং কাপুর পরিবারে হাসি ফুটিয়ে জন্ম নেয় আলিয়া-রণবীরের কন্যাসন্তান 'রাহা' (Raha)।

বিপাশা বসু - ২০১৬ সালে দীর্ঘদিনের প্রেমিক করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) সঙ্গে বিবাহ সম্পন্ন করেন বঙ্গ-তনয়া বিপাশা বসু (Bipasha Basu)। এই বছর আগস্ট মাসে এই দম্পতি তাঁদের জীবনের আসন্ন খুশির খবর ঘোষণা করেন। এই বছর নভেম্বরে বিপাশা জন্ম দেন তাঁর ফুটফুটে কন্যা সন্তানের। নাম রাখেন, 'দেবী বসু সিং গ্রোভার' (Devi Basu Singh Grover)।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৭ জুলাই

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

Rath Tollywood
৭ জুলাই

বরাদ্দ সময় পেরিয়ে গিয়ে হয়েছিল 'শাহীদ' ছবির শুটিং

Rajkumar Rao 1
২৯ জুন

স্টারজলসার ‘রোশনাই’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

ushasie chakraborty 1
২৭ জুন

শপথ নেওয়ার ভিডিও নিজেই শেয়ার করলেন সামাজিক মাধ্যমে

dev vote
২৭ জুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই

Rai mithijhora
২৭ জুন

১৫ অগস্ট আসছে 'বাবলি', মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree babli
২৭ জুন

'বাবলি'র মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree white saree
২৬ জুন

অগ্রিম টিকিট বুক, ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে এই ছবিটি

Mimi jilepi
২৬ জুন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কলকাতার মিমি চক্রবর্তী

Mimi shakib
২৩ জুন

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে

Priyanka Mitra
২২ জুন

আইন মানলেও, মানছে না সমাজের একাংশ- ভিন ধর্মে বিয়ে নিয়ে ট্রোলের স্বীকার সোনাক্ষী

Sonakshi father
২২ জুন

বিদায়বেলায় চোখে জল তারকা থেকে দর্শক- সকলেরই

mithijhora jhamela