২০ জুলাই, ২০২৪
বিনোদন

নিন্দুকের মুখে ছাই! রণবীর-আলিয়ার বিয়েতে সামিল টলি অভিনেত্রী দেবলীনা কুমার!

বলিউডের বিগ ফ্যাট ওয়েডিং নিয়ে, মজলো টেলি পাড়া!
Devlina Alia Ranbir Bengali News
instagram.com/devlinakumar
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২২
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১২:৩৭

অয়ন মুখার্জীর (Ayan Mukerji) 'ব্রহ্মাস্ত্র'র (Brahmastra) সেটে, দানা বেঁধেছিল তাঁদের রসায়ন। বিভিন্ন দোলাচলের পর, অবশেষে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। যদিও তাঁদের বিয়ের তারিখে প্রথম থেকেই ঘটে চলেছে অদল বদল। সম্প্রতি নিরাপত্তার কারণে তারিখ পরিবর্তন করা হলেও, সম্ভাব্য তারিখ হিসেবে ১৪ এপ্রিলই যে হতে চলেছে তাঁদের শুভ পরিণয়ের দোসর, সে ঠারেঠোরে বুঝে গেছিলেন আপামর জনতা। কথা হচ্ছে, রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিবাহ নিয়ে।

বলিউডের এই 'বিগ ফ্যাট ওয়েডিং'কে নিয়ে কল্পনা, জল্পনা, তরজা, কিছুরই অভাব ছিলনা। আজ তাঁদের বিয়ে হিসেবে বাদ থাকলোনা টলিপাড়ায় রসিকতার আবহ! দেবলীনা কুমার (Devlina Kumar) থেকে জুন মালিয়া (June Maliah), কেউ বাদ যাননি 'রনলিয়া' জুটির বিয়ে নিয়ে হাসি ঠাট্টায় মেতে উঠতে। দেবলীনা কুমার তো ছবি পোস্ট করেছেন, বিয়ের মন্ডপ থেকেই! কি ভাবছেন, এতে হাসির কি হল? আসলে, সামাজিক মাধ্যমে (Social Media) তাঁর পোস্ট করা ছবিতে বিয়ের বেশে বাঙালি সাজে, নব দম্পতি রণবীর এবং আলিয়াকে দেখা গেলেও, আসলে তাঁরা নকল। আর মজা এখানেই। দেবলীনা তাঁর দুষ্টু মিষ্টি রসিক মনে এই ফাঁদটি বেশ ভালই পেতেছেন। দুজন যুবক যুবতীকে পরিয়েছেন রণবীর এবং আলিয়ার মুখোশ। আর তাঁদের ঘিরে রয়েছেন নকল বর পক্ষ এবং কনে পক্ষ, এবং তাঁদের মঙ্গলকামনায় স্বয়ং দেবলীনা।

অপরদিকে, স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক, 'গাঁটছড়া'র (Gantchhora) সেটে, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya Chatterjee) সঙ্গে ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীদের এই বিয়ে নিয়ে মজায় মশগুল হতে দেখা গেছে। দেখা যাচ্ছে, অনিন্দ্য বেজায় ব্যস্ত হয়ে পড়েছেন শুটিং শেষে, বিবাহে আমন্ত্রণ রক্ষা করতে যাওয়ার জন্য। অথচ তাঁর গাড়ির তেল শেষ। তাই 'অসহায়' হয়ে তিনি অভিনেত্রী জুন মালিয়ার কাছে সাহায্য চাইছেন। জুন জানান, এই বিয়ের জন্য নাকি খোদ নব দম্পতি তাঁদের জন্য প্রাইভেট যানের ব্যবস্থা করেছেন। এমন সময় ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করা, অভিনেতা শুভ্রজিত দত্ত (Subhrajit Dutta) বলে ওঠেন, 'রণবীর কাপুর মানে মিন্টো পার্কে যাঁর শাড়ির দোকান?' এর আগে পর্যন্ত সকলেই সাবলীল ভাবে তাঁদের রসিকতাগুলি উপস্থাপন করেছিলেন। কিন্তু শুভ্রজিতের কথায় কেউ আর হাসি দমিয়ে রাখতে পারেননি। সবাই ফেটে পড়েন শুভ্রজিতের সেন্স অফ হিউমারে।

এদিকে কথামত বিবাহ যোগে বাধা পড়লেন রণবীর এবং আলিয়া। সাদা এবং সোনালীর মিশেলে আলিয়া, একেবারে রাজকন্যা। নজর কাড়ছেন, বর বেশে বলিউডের 'চকলেট বয়' রণবীর কাপুর। তিনিও সাদা শেরওয়ানিতে রাজপুত্রটি। বন্ধু এবং কাছের আত্মীয়দের সঙ্গে, তাঁদের পাঁচ বছরের প্রেমের সাক্ষী, চেম্বুরের ভিটেতেই তাঁরা নতুন অধ্যায়ের সূচনা করলেন। ঘন্টা খানেকের মধ্যেই তাঁদের ছবি সাড়া ফেলে দিয়েছে সংস্কৃতি মহলে।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৭ জুলাই

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

Rath Tollywood
৭ জুলাই

বরাদ্দ সময় পেরিয়ে গিয়ে হয়েছিল 'শাহীদ' ছবির শুটিং

Rajkumar Rao 1
২৯ জুন

স্টারজলসার ‘রোশনাই’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

ushasie chakraborty 1
২৭ জুন

শপথ নেওয়ার ভিডিও নিজেই শেয়ার করলেন সামাজিক মাধ্যমে

dev vote
২৭ জুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই

Rai mithijhora
২৭ জুন

১৫ অগস্ট আসছে 'বাবলি', মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree babli
২৭ জুন

'বাবলি'র মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree white saree
২৬ জুন

অগ্রিম টিকিট বুক, ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে এই ছবিটি

Mimi jilepi
২৬ জুন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কলকাতার মিমি চক্রবর্তী

Mimi shakib
২৩ জুন

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে

Priyanka Mitra
২২ জুন

আইন মানলেও, মানছে না সমাজের একাংশ- ভিন ধর্মে বিয়ে নিয়ে ট্রোলের স্বীকার সোনাক্ষী

Sonakshi father
২২ জুন

বিদায়বেলায় চোখে জল তারকা থেকে দর্শক- সকলেরই

mithijhora jhamela