১৬ জুন, ২০২৪
বিনোদন

মায়ের আদর থেকে শাসন এখনও বর্তমান যেসব বলিউড নায়কের জীবনে, জেনে নিন তাঁদের নাম

মাতৃ দিবসের প্রাক্কালে জেনে নিন আপনার প্রিয় অভিনেতার সঙ্গে তাঁর মায়ের রসায়ন

আগামী ১৪ মে, ক্যালেন্ডারের হিসেব অনুযায়ী "মাতৃ দিবস"। কিন্তু একজন মানুষের জীবনে মায়েদের দিন বলে আলাদা করে কিছু হয় না। প্রতি মুহূর্তই মায়েদের। বলিউডের অনেক তারকা আছেন, যাঁরা জীবনের অনেকটা দীর্ঘ পর্যায় অতিক্রম করেও মায়ের স্নেহের ছত্রছায়াতেই থাকতে চান, আবার এমন তারকাও আছেন যাঁরা এখনও মায়ের শাসনের সম্মুখীন হন। সেরকমই কিছু তারকার খোঁজ দিল পরিদর্শক।

সালমান খান - বলিউডের 'ভাইজান' হলেও, এখনও তিনি চরম মাতৃ ভক্ত, সুপুত্রটি। ৫৭ টি বসন্ত পেরিয়ে গেলেও, মা ছাড়া কিছু বোঝেন না সালমান খান (Salman Khan)। নেটিজেনরা মনে করেন, অনেক ভাগ্য করে জন্মালেই মায়ের সান্নিধ্য অনেকদিন পর্যন্ত পাওয়া যায়।

রণবীর কাপুর - একসময় বলিউডের 'রোমান্টিক' যুগল ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor) এবং নীতু কাপুর (Neetu Kapoor)। পর্দায় এবং পর্দার বাইরে তাঁদের রসায়ন ছিল আলোচিত। তাঁদের সন্তান রণবীর কাপুর, যিনি এই মুহূর্তে বলিউডের অন্যতম স্তম্ভ। তাঁর কাছে তাঁর মা 'সুপার ওম্যান'। বাবা ঋষি কাপুরের মৃত্যুর পর তাঁরা দুজনেই দুজনের মানসিক সম্বল হয়ে উঠেছেন।

করণ জোহর - এখনও রাত করে বাড়ি ফিরলে মায়ের কাছে বকা খান পরিচালক করণ জোহর (Karan Johar)। তাঁর ছবিতে যতই নায়ক নায়িকাদের বিশৃঙ্খল জীবন যাপন করতে দেখা যাক না কেন, পরিচালক নিজেই এখনও মায়ের শাসনের ঘেরাটোপ থেকে বেরোতে পারেননি।

রণভীর সিং - বলিউডের অন্যতম আদুরে মা এবং সন্তানের জুটি হল রণভীর সিং (Ranveer Singh) এবং তাঁর মা অঞ্জু ভাবনানির (Anju Bhavnani)। মাকে জনসমক্ষে 'রানী' বলেও সম্বোধন করে থাকেন বড় পর্দার 'বাজিরাও'। বিভিন্ন সময়ই নানা রকম দামী উপহার দিয়ে মাকে আনন্দ প্রদান করে থাকেন রণভীর।

বরুণ ধাওয়ান - মায়ের 'রাজা বেটা' তিনি। অনেক সময়েই বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং তাঁর মায়ের আদুরে রসায়নের সাক্ষী হয়ে থাকে নেট দুনিয়া। বরুণের স্ত্রী নাতাশার সঙ্গেও খুব ভালো সম্পর্ক ডেভিড ধাওয়ানের স্ত্রী, করুণা ধাওয়ানের।

ভিকি কৌশল - ভিকি কৌশলের (Vicky Kaushal) অভিনয় দক্ষতার সঙ্গে, তাঁর আর পাঁচজন মানুষের মতই খুব সাধারণ ভাবে জীবন যাপন করার পেছনে রয়েছে তাঁর মায়ের অবদান। তারকাসুলভ আড়ম্বরতা দেখা যায় না ভিকির মধ্যে। হাসি খুশি, নম্র ভদ্র স্বভাবের ভিকি, আজ যে অবস্থানে আছেন, তার জন্য তিনি তাঁর মায়ের উপস্থিতির প্রতি কৃতজ্ঞ থাকেন।

কার্তিক আরিয়ান - 'তুমি মায়ের মতই ভালো' এমন কেউ এখনও আসেননি কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) জীবনে। তিনি মনে করেন, মায়ের মত তাঁকে কেউ ভালোবাসতে পারবেন না। কিছুদিন আগেই তাঁর মা জয় করেছেন ক্যানসার। তাই কার্তিকের কাছে তাঁর মা 'সুপার হিরো' এর তুলনায় কম কিছু নন। তাই মায়ের ছত্রছায়ায় থেকেই তিনি জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করেন।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

১৫ জুন

স্রেফ বড়পর্দায় নয়, টোটা সমান জনপ্রিয় ছোট পর্দাতেও

Tota 2
৫ জুন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানালেন শুভেচ্ছা নুসরত জাহান

Vote nusrat
৪ জুন

এক নজরে দেখে নিন ২০২৪ লোকসভা ভোটে পশ্চিমবঙ্গ থেকে জিতলেন কোন কোন তারকারা

Celeb win vote
৩ জুন

সুস্থ আছেন মা এবং সন্তান দুজনেই

varun dhawan natasah dalal wedding
২১ মে

একঘেয়েমির পর্দা সরিয়ে ভিন্ন স্বাদের ছবি নিয়ে হাজির অনীক চৌধুরী

trailer launch rupan
৩ মে

ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা-সাংসদ

Dev Tonic
৩০ এপ্রিল

গত ২৩ এপ্রিল মুক্তি পেয়েছে স্নিগ্ধজিতের কণ্ঠে 'মাস্ত মালাং হোকে ঝুম রে'

Snigdhajit 1
৩০ এপ্রিল

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রুতি দাস অভিনীত প্রথম ছবি 'আমার বস'

shruti rakhi
২৮ এপ্রিল

আশা অডিওর ইউটিউব চ্যানেলে শুনুন, গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিকের গান "একলা বৈশাখে"

Mukul song
২৬ এপ্রিল

রেশ কাটছে না 'মির্জা'র! দ্বিতীয় সপ্তাহেও হাউজফুল প্রেক্ষাগৃহ

Ankush Hazra Oindrila Sen
২৬ এপ্রিল

মূল চরিত্রে দেখা যাবে প্রতীক সেন এবং রত্নপ্রিয়া দাসকে

Trp list 20th Jan
২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2