৪ মে, ২০২৪
বিনোদন

'ভাইজান' এর হাত ধরে, ফের বড় পর্দায় আসতে চলেছেন 'মুন্নি'

'বজরঙ্গি ভাইজানের' সিক্যুয়েলের কাজ শুরু হবে শীঘ্রই, জানালেন খোদ লেখক
Salman khan Bengali News
সলমন খান Facebook
srijeeta-banerjee
সৃজিতা ব্যানার্জী
প্রকাশিত: ২৭ মার্চ ২০২২
শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ২২:১৯

একটি পথ হারানো, অ-বলা ফুটফুটে বালিকা, আর তাঁকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য, সম্পূর্ন অপরিচিত, ভিনদেশী, তথা ভিন 'ধর্মী',  'মামা'র প্রাণপণ লড়াই। এ লড়াই শুধু পথের নয়, জাতি ধর্ম নির্বিশেষে, মনুষত্যের। এতক্ষণে অনেকেই বুঝে গেছেন, কথা হচ্ছে কবির খান (Kabir Khan) পরিচালিত, সলমন খান (Salman Khan) এবং হার্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) অভিনীত ছবি, 'বজরঙ্গি ভাইজান' (Bajrangi Bhaijaan) নিয়ে।

পাকিস্তানের 'শাহিদা' (Shahida), ওরফে হার্ষালি মালহোত্রা, ছোটবেলায় খেলতে গিয়ে, হারায় বাকশক্তি। চিকিৎসার জন্য ট্রেনে গমনকালে, মায়ের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে ছোট্ট মেয়েটি। এই ঘটনাকে কেন্দ্র করেই, তাঁর রক্ষাকবচ হয়ে ওঠেন, ভারতবাসী 'পবন' (Pawan), ওরফে সলমন খান। 'শাহিদা' হয়ে ওঠেন সকলের 'মুন্নি' (Munni)। এইভাবেই মুন্নিকে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া, এবং পবনের প্রচেষ্টার বাধ সাধা হিসেবে পরিস্থিতির জটিলতা, প্রতিকূলতা নিয়ে বীজ থেকে পূর্ণাঙ্গ গাছে রূপায়িত হয় গল্পের কাহিনী।

২০১৫ সালের এই ছবির সিক্যুয়েল যে আসন্ন, সে কথা খোদ ভাইজানই অনুগামীদের জানান ২০২১ এর ডিসেম্বর মাসে। এবার এক সাক্ষাৎকারে লেখক কে.ভি. বিজয়ন্দ্রপ্রসাদ (K.V. Vijayendra Prasad) জানান, আগামী মে মাসে তিনি 'পবনপুত্র ভাইজান' (Pawan Putra Bhaijaan) নামে এই ছবির দ্বিতীয় পর্ব লেখার কাজে উদ্যত হবেন। প্রথম পর্বের শেষ থেকেই, শুরু হবে দ্বিতীয় পর্বের কাহিনী।

সালমান 'চাচা'র সঙ্গে পুনরায় পর্দায় আসতে চলেছেন শুনে, যারপরনাই আনন্দিত 'মুন্নি' হার্ষালি মালহোত্রা। তখন তিনি প্রথম শ্রেণীর ছাত্রী ছিলেন, আর এখন নবম শ্রেণীর কিশোরী। 'বজরঙ্গি ভাইজান' প্রসঙ্গে তিনি জানান, আজও তিনি ছবিটি দেখেন এবং অবাক হয়ে যান, সেই ছোট্ট মুন্নি তিনিই ছিলেন কিনা! অভিনেত্রীর বয়ানে সালমান খানের সঙ্গে নিয়মিত যোগাযোগের কথাও ফুটে উঠেছে। তিনি জানান,  সালমান 'চাচা'কে প্রত্যেক বছর জন্মদিনে তিনি শুভেচ্ছা জানান।

'বজরঙ্গি ভাইজান' শুটিংয়ের কথা স্মরণ করে তিনি বলেন, 'শুটিংয়ের সময় আমরা অনেক মজা করতাম। খেলাধুলা, কোনো মজাদার রাইড করা, সমস্ত কিছুই আমরা সবাই মিলে উপভোগ করতাম। আমার মনে আছে, একবার শুটিংয়ের সময় যখন আমি সুস্থ বোধ করছিলাম না, তখন সালমান চাচা আমায় বলেছিলেন, একজন অভিনেতা যখন অসুস্থ হন, তখন তাদের অভিনয়ে যেন অসুস্থতা প্রতিফলিত না হয়। আমি এখনো সেই পরামর্শই মেনে চলি।' তাই স্বভাবতই 'পবনপুত্র ভাইজান' এর ক্ষেত্রেও হার্ষালির উত্তেজনা তুঙ্গে। সালমান 'চাচা'র থেকে ফোন পেয়ে তিনি বেজায় উচ্ছসিত। যেকোনো কাজ ছেড়ে তিনি এই মুহূর্তে ছবির প্রস্তুতির প্রতি মনোনিবেশ করতে উৎসাহী। তখন ছোট থাকার দরুন তিনি তার 'ফ্যানডম' কে বিশেষভাবে উপভোগ করতে পারেননি, কিন্তু এখন অনুগামীদের থেকে সাড়া পেয়ে তাঁর খুশি আকাশছোঁয়া।

প্রসঙ্গত, 'বজরঙ্গি ভাইজান' ছবিটিতে, সালমান খানের বিপরীতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং একটি বিশেষ এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। আসন্ন সিনেমাটিতে কে কে থাকবেন এবং কোন ভূমিকায় থাকবেন সেই বিষয়ে আপাতত জানা যায়নি।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৩ মে

ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা-সাংসদ

Dev Tonic
৩০ এপ্রিল

গত ২৩ এপ্রিল মুক্তি পেয়েছে স্নিগ্ধজিতের কণ্ঠে 'মাস্ত মালাং হোকে ঝুম রে'

Snigdhajit 1
৩০ এপ্রিল

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রুতি দাস অভিনীত প্রথম ছবি 'আমার বস'

shruti rakhi
২৮ এপ্রিল

আশা অডিওর ইউটিউব চ্যানেলে শুনুন, গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিকের গান "একলা বৈশাখে"

Mukul song
২৬ এপ্রিল

রেশ কাটছে না 'মির্জা'র! দ্বিতীয় সপ্তাহেও হাউজফুল প্রেক্ষাগৃহ

Ankush Hazra Oindrila Sen
২৬ এপ্রিল

মূল চরিত্রে দেখা যাবে প্রতীক সেন এবং রত্নপ্রিয়া দাসকে

Trp list 20th Jan
২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2
১৯ এপ্রিল

নিউটাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ে আসর

Rupanjana Mitra
১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding