IND vs SL Pink Ball Test: ভারত শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট ম্যাচে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/03/2022   শেষ আপডেট: 11/03/2022 9:18 a.m.
https://twitter.com/BCCI

আগামীকাল থেকেই শুরু হবে ভারত-শ্রীলঙ্কার এই দ্বিতীয় টেস্ট ম্যাচ

ভারত-শ্রীলঙ্কা (IND vs SL) দ্বিতীয় টেস্ট ম্যাচে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিল কর্নাটক ক্রিকেট সংস্থা (KSCA)। গোলাপি বলের (Pink Ball Test) দিন রাতের (Day Night) এই টেস্ট ম্যাচ ঘিরে আগে থেকেই উন্মাদনা বাড়ছিল। প্রাথমিক পর্যায়ে কর্নাটকের ক্রিকেট সংস্থা ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেয়। কিন্তু অচিরেই সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। এরপর দর্শকদের অনুরোধে কার্যত ১০০ শতাংশ টিকিট বিক্রির সিদ্ধান্ত নিল বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম।

সূত্রের খবর, প্রাথমিক পর্যায়ে কর্নাটকের ক্রিকেট সংস্থা ৫০ শতাংশ টিকিট বিক্রির সিদ্ধান্ত নেয়। এমনিতেই নৈশলোকের এই গোলাপি বলের টেস্ট ম্যাচ ঘিরে মানুষের উন্মাদনার শেষ নেই। ঘোষণার পরেই প্রথম দু'দিনের জন্য অন্তত ১০ হাজার টিকিট বিক্রি হয়ে যায়। এরপরেই কর্নাটক সরকারের নির্দেশ মেনে বাকি টিকিট বিক্রির সিদ্ধান্ত নিল এই ক্রিকেট সংস্থা। ফলে ভরামাঠে সম্পূর্ণ দর্শকের উপস্থিতিতে ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলার সুযোগ পাবেন রোহিত শর্মা এবং তাঁর টিম।

উল্লেখ্য, এই প্রথম বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে গোলাপি বলের টেস্ট ম্যাচ হবে। ভারতের মাটিতে এটাই হবে দ্বিতীয় দিন রাতের টেস্ট ম্যাচ। এর আগে ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেনস-এ বাংলাদেশের বিরুদ্ধে এই গোলাপি বলের দিন রাতের টেস্ট ম্যাচ খেলা হয়েছিল। ফলে এই ম্যাচ নিয়ে মানুষের উন্মাদনার শেষ নেই। প্রাথমিক পর্যায়ে ৫০ শতাংশ দর্শক আসনের কথা বলা হলেও দর্শকদের বাড়তি চাপে অবশেষে পিছু হটল বোর্ড। সম্পূর্ণ পূর্ণ দর্শক নিয়ে আগামীকালের এই টেস্ট ম্যাচ ঘিরে তাই বাড়তি আগ্রহ তৈরি হয়েছে।