গুরুতর চোটের পর কেমন আছেন জুবিন গর্গ? কী জানাল হাসপাতাল?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/07/2022   শেষ আপডেট: 20/07/2022 9:19 p.m.
instagram.com/zubeen.garg

রিসর্টের শৌচাগারে পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পান বিখ্যাত সঙ্গীত শিল্পী জুবিন গর্গ

আজ অসমের এক রিসর্টের শৌচাগারে পা পিছলে পড়ে গিয়ে মাথায় আঘাত পান বিখ্যাত সঙ্গীত শিল্পী জুবিন গর্গ (Zubeen Garg)। বিকেলেই অসমের ডিব্রুগড় সঞ্জীবনী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। ইনটেনসিভ কেয়ার ইউনিটের বিশেষ চিকিৎসা ব্যবস্থায় রাখা হয়েছিল তাঁকে।খবর নিয়েছেন অসমের মুখ্যমন্ত্রীও। উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রীর নির্দেশ, শিল্পীর প্রয়োজনীয় চিকিৎসা ব্যবস্থার যেন যথাযথ তদারকি করা হয়। উন্নত চিকিৎসার প্রয়োজন হলে জুবিনকে এয়ার অ্যাম্বুল্যান্সে গুয়াহাটিতে স্থানান্তরিত করার কথাও জানান তিনি।

তবে বর্তমানে গায়ক কেমন আছেন? এ নিয়ে উদ্বিগ্ন অনুগামীরা। তবে শিল্পীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গায়কের সিটি স্ক্যান করা হয়েছে। তাঁর মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে বলে খবর।

হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রের খবর, আরও অত্যাধুনিক চিকিৎসার জন্য গুয়াহাটিতে স্থানান্তরিত করা হয়েছে গায়ককে। বর্তমানে আইসিইউতে চিকিৎসক সুধাকর চৌবের পর্যবেক্ষণে রয়েছেন জুবিন গর্গ। সব কিছু ঠিক থাকলে, আগামীকাল ছুটি দেওয়া হতে পারে তাঁকে। উল্লেখ্য, জুবিন গর্গ মূলত অসমীয়া সঙ্গীত শিল্পী হলেও বলিউডে ইতিমধ্যেই নিজের পায়ের তলার জমি শক্ত করেছেন। মুম্বইয়ের জনপ্রিয় সঙ্গীত প্রতিযোগিতার মঞ্চে তাঁকে কখনও অতিথি, কখনও বিচারকের ভূমিকায়ও দেখা গিয়েছে।