হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/05/2024   শেষ আপডেট: 03/05/2024 11:08 p.m.
instagram.com/imdevadhikari

ভয়ানক দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেতা-সাংসদ

চলছিল লোকসভা নির্বাচনের প্রচারের কাজ। প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে মালদায় প্রচারে নামেন অভিনেতা-সাংসদ দেব (Dipak Adhikari)। সেখান থেকেই মুর্শিদাবাদ যাওয়ার জন্য হেলিকপ্টারে ওঠেন অভিনেতা! আর তারপরই ঘটে বিপত্তি! আচমকা চপারে লেগে যায় আগুন!

মালদা থেকে মুর্শিদাবাদের উদ্দেশ্যে উড়ান দেয় দেবের হেলিকপ্টার। খানিক ওড়ার পরেই দেখা যায় ধোঁয়া। মুহূর্তের মধ্যেই আগুন ধরে যায় চপারে। ঘটনার আকস্মিকতায় দেব-সহ হেলিকপ্টারে উপস্থিত সকলেই হয়ে পড়েন সন্ত্রস্ত। সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ করা হয় মালদা হেলিপ্যাডেই।

তবে দেব এবং অন্যান্যরা আছেন সুস্থ।সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, "মৃত্যুকে চোখের সামনে থেকে দেখলাম! মানুষের ভালোবাসায় এবং আশীর্বাদে বেঁচে গেছি!" প্রসঙ্গত দেব অভিনীত 'ককপিট' (Cockpit) ছবিটিও তৈরি হয়েছিল এক বিপদগ্রস্ত বিমানকে কেন্দ্র করে। পাইলট দেব, যাত্রীদের বাঁচিয়েছিলেন তাঁর মনের জোর দিয়ে। সামান্য হলেও, রিলই যেন রিয়েল হয়ে উঠল দেবের জীবনে।

দেবের বিপদের ঘটনা শুনে তড়িঘড়ি তাঁর খোঁজ নেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেব ভালো আছেন শুনে, আশ্বস্ত হন তিনি। তবে সূত্রের খবর, হেলিকপ্টারটি ছিল যান্ত্রিক ত্রুটিযুক্ত। কিন্তু কেন আগে যাচাই করে ব্যবহার করা হয়নি, সেই নিয়েই উঠছে প্রশ্ন।