প্রকাশ্যে এলো 'ফেলুদার গোয়েন্দাগিরি' র ফার্স্ট লুক, ফিট অ্যান্ড ফাইন 'ফেলুদা' ঝড় তুললেন নেটমহলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/03/2022   শেষ আপডেট: 15/03/2022 9:29 p.m.
instagram.com/totaroychoudhury

টলিউডের 'ফিটনেস কিং' টোটা ফিরলেন পূর্ব অবতারে, আঠারো দিনে ওজন কমালেন দুই কেজি

গত কয়েক মাস পর্যন্ত মধ্যবয়সী মহিলা মহলের 'সেনসেশন' ছিলেন 'শ্রীময়ী' (Sreemoyee) খ্যাত রোহিত সেন, ওরফে টোটা রায়চৌধুরী (Tota Roychoudhury)। ঠিক একই ভাবে তিনি আবার শিরোনামে এসে মন্ত্রমুগ্ধ করলেন ফেলুদাপ্রেমীদের। সামাজিক মাধ্যমে সম্প্রতি টোটা তাঁর নির্মেদ, সুস্পষ্ট পেশীবহুল, অনাবৃত ঊর্ধ্বাঙ্গের ছবি পোস্ট করে জোর চর্চার কেন্দ্র হয়ে উঠেছেন।যেখানে তিনি উল্লেখ করেছেন, তার এই অবতারকে ছন্দে ফিরিয়ে আনার প্রশিক্ষক, স্বয়ং তিনি নিজেই। রাস্তায় দৌড়, যোগা, সুষম আহার ইত্যাদি ছিলো তাঁর শরীরচর্চার মূল মন্ত্র।

করণ জোহরের একটি ছবির জন্য তাঁকে দুই কেজি ওজন বৃদ্ধি করতে হয়। কিন্তু বাঙালিদের 'সুপারহিরো' ফেলুদা হয়ে ওঠার জন্য সেই চেহারা ছিলো বড্ড বেমানান। সেই ঝুঁকি এড়াতেই 'রোহিত আঙ্কেল' হয়ে ওঠেন নিজেরই ফিটনেস ট্রেনার। টোটার 'ফিটনেস ট্রিক' জনপ্রিয় সামাজিক মহলে। চল্লিশোর্ধ্ব টোটা, অনায়াসে টেক্কা দিতে পারেন যে কোনো অল্পবয়সী তরুণ অভিনেতাদের। টোটা যে শুধু নিজের জন্য চিন্তিত এমন নয়, ফিটনেসের টোটকা দেন অনুগামীদেরকেও।

সৃজিত মুখোপাধ্যায়ের সদ্য পোস্ট করা 'ফেলুদার গোয়েন্দাগিরি' র প্রথম ঝলকে দেখা যাচ্ছে টোটার সেই 'ফিট অ্যান্ড ফাইন' পেটানো শরীর। আর তাতেই মশগুল হয়ে পড়েছেন আপামর বাঙালি।

এখন শুধু প্রতীক্ষা ছবিটি মুক্তি পাওয়ার, সৃজিত টোটার 'মানিক' জোড় যুগলবন্দি, দর্শকের মনে কতটা দাগ কাটতে পারে, তার জন্য সকল ফেলুদাপ্রেমীই ধৈর্য ধরে অপেক্ষা করবেন।