৪৭-এ শার্টলেস অবতারে চমকে দিলেন টোটা রায়চৌধুরী

শ্রেয়া সাহা
প্রকাশিত: 15/06/2024   শেষ আপডেট: 15/06/2024 1:29 p.m.
instagram.com/totaroychoudhury

স্রেফ বড়পর্দায় নয়, টোটা সমান জনপ্রিয় ছোট পর্দাতেও

টলিউড থেকে বলিউড কিংবা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি, যার অভিনয়ে মুগ্ধ সাত থেকে সত্তর - তিনি বঙ্গ সন্তান তথা জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী। স্রেফ বড়পর্দায় নয়, টোটা সমান জনপ্রিয় ছোট পর্দাতেও। ঝুলিতে রয়েছে একাধিক পুরস্কার। উইকিপিডিয়া জানান দিচ্ছে ৪৫ পেরিয়েছে অভিনেতার বয়স, তবে বয়স যে নিছকই সংখ্যামাত্র তা বলাবাহুল্য। তাই আজও টোটা রায় চৌধুরী, বঙ্গ তনয়াদের ক্রাশ 'রোহিত আঙ্কেল'।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শার্টলেস অবতারে সকলকে চমকে দিয়েছেন টোটা। টানটান মেদহীন শরীর - কতখানি ফিট থাকলে শরীর এমন নিয়ন্ত্রণে রাখা সম্ভব, তারই উদাহরণ যেন ফুটে উঠল অভিনেতার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

ক্যাপশনে অভিনেতার স্পষ্ট মন্তব্যও, মন জুড়িয়েছে নেটিজেনদের। অভিনেতার মন্তব্য, 'বার্ষিক শার্টলেস-সেলফি। শুধু শো (অফ), যা আমার এখনও আছে...তা সে যাই হোক না কেন 'এটা আছে'।'

যদিও এই প্রথম নয়, এক আগেও বহুবার শার্টলেস অবতারে তিনি ধরা দিয়েছেন। বলাবাহুল্য, সম্প্রতি তামিলনাড়ুর কোড়াইকানাল-এ শ্যুটিং করতে গিয়েছিলেন টোটা রায়চৌধুরী। ২০২৩-এ করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে চন্দন চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতাকে। শীঘ্রই সৃজিত মুখোপাধ্যায়ের 'টেক্কা' ছবিতে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে।