একই দিনে 'ডবল ধামাকা' দিলেন অভিনেত্রী শ্রুতি দাস! শুভেচ্ছার বন্যা নেট পাড়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/04/2024   শেষ আপডেট: 30/04/2024 9:04 p.m.
instagram.com/shrutidas_real

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রুতি দাস অভিনীত প্রথম ছবি 'আমার বস'

একই দিনে দু খানা খুশির খবর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। ২২ এপ্রিল সকালেই প্রকাশ্যে এসেছে শ্রুতি দাস অভিনীত 'আমার বস' (Aamar Boss) ছবির মোশন পিকচার। সেই একই দিনেই আরও একটি খুশির খবর ভাগ করে নিয়েছেন শ্রুতি।

গত ২১ এপ্রিল দীর্ঘ সময় পর, মঞ্চে উঠে নাচের তালে মেতে উঠেছিলেন অভিনেত্রী! যেদিন 'আমার বস' ছবির মোশন পিকচার প্রকাশ্যে আসে, সকালেই সেই খবর সামাজিক মাধ্যমে ভাগ করে নিয়ে এই বিশ্ব ব্রহ্মাণ্ডের প্রতি কৃতজ্ঞতা জানান ছোট পর্দার 'ত্রিনয়নী'। শুধু যে এই খুশির ঘটনাই ভাগ করেছেন অভিনেত্রী, তা নয়। বরং একই দিনেই ভাগ করে নিয়েছেন দীর্ঘ সময় পর মঞ্চে নৃত্য পরিবেশনার বিভিন্ন মুহুর্ত। গুরু সুলক্ষণা চ্যাটার্জীর (Sulakshna Chatterjee) প্রশিক্ষণে, শ্রুতিকে নাচের ছন্দে মেতে উঠতে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন অনুগামীরাও।

প্রসঙ্গত, প্রায় অনেকদিন ক্যামেরার সামনে দেখা যাচ্ছিল না অভিনেত্রীকে। সেই নিয়ে প্রায়শই সামাজিক মাধ্যমে তাঁকে মুখ খুলতে দেখা গেছে। তবে শ্রুতি বিশ্বাস রেখে ছিলেন সময়ের প্রতি। কথায় বলে, পথ যত কঠিন, সাফল্য ততই আনন্দের! শ্রুতির ক্ষেত্রেও ঘটল তাই। কঠিন সময় পেরিয়ে সাফল্যের মুখ দেখতে চলেছেন অভিনেত্রী। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Roy) ছবি 'আমার বস' এ। এই ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখি গুলজার (Rakhee Gulzar)। আগামী জুন মাসে মুক্তি পেতে চলেছে 'আমার বস' ছবিটি।