অপেক্ষা শেষ, বহুদিন পর ফেসবুকে ছবি পোস্ট সৌরভের

শ্রেয়া সাহা
প্রকাশিত: 03/08/2021   শেষ আপডেট: 03/08/2021 12:07 p.m.
সৌরভ দাস instagram@i_sauravdas

অনেকেই জানতে চাইছেন, কবে আবার ওয়েব সিরিজ আসবে সৌরভের

অনুগামীদের কিছুটা আবেগঘন করে সোশ্যাল মিডিয়া থেকে ব্রেক নিয়েছিলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। এমনকি তাঁর সাফ বক্তব্য ছিল, ফের সোশ্যাল মিডিয়ায় ফিরলেও তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় থাকবেন না। বরং তাঁর জনসংযোগ দলের হাতে ছেড়ে দেবেন নিজের প্রোফাইল।

সৌরভ আরও বলেছিলেন,"সম্ভবত এটা আমার শেষ পোস্ট। কয়েক দিন বাদে আবার ফিরব। তত দিনের জন্য বিদায় বন্ধুরা। সুস্থ থাকবেন, ভালো থাকবেন। #সোশ্যাল ডিটক্স।" তবে এই পোস্ট সৌরভের অনুগামীদের কাছে বেদনার হলেও, সকলে তা মেনে নিয়েছিল।

তবে অবশেষে গত রবিবার, বন্ধুত্ব দিবসে সৌরভের স্টোরিতে দেখা যায়, "Back"। বোঝা যায়, সকলের কাছে ফিরে এসেছেন অভিনেতা। তবে তাঁর একটি পোস্টের জন্যই উদ্বেগ দেখা গিয়েছিল। এই কদিন সৌরভের স্টোরিতে বিভিন্ন অনুপ্রেরণামূলক পোস্ট দেখা গেলেও, ওয়ালের তালা বন্ধ ছিল। তবে শুধু অভিনেতার মায়ের জন্মদিনেই নিজের প্রোফাইলের ছবি বদলে ছিলেন তিনি। তাছাড়া আর কোনও পোস্ট ছিল না। তবে সেই অপেক্ষা শেষ। অবশেষে আজ ফেসবুকে ছবি পোস্ট সৌরভের।

আর তাতেই মুহুর্তের মধ্যে অনুগামীদের পজিটিভ বার্তা। প্রত্যেকেই আপ্লুত সৌরভের এতদিন পর পোস্ট দেখে। আবার অনেকেই জানতে চাইছেন, কবে আবার ওয়েব সিরিজ আসবে সৌরভের। এমনই পজিটিভ বার্তাতে ভরুক সৌরভের আগামীর পোস্ট।