সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিলেন সৌরভ দাস

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/07/2021   শেষ আপডেট: 07/07/2021 7:40 p.m.
সৌরভ দাস instagram@i_sauravdas

আমরা সকলেই চাই পূর্বের দিনগুলির মতোই আবার সোশ্যাল মিডিয়ায় ফিরে আসুক অভিনেতা

অনুরাগীদের কিছুটা আবেগঘন করে সোশ্যাল মিডিয়া থেকে ব্রেক নিলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। এমনকি তাঁর সাফ বক্তব্য, ফের সোশ্যাল মিডিয়ায় ফিরলেও তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় থাকবেন না। বরং তাঁর জনসংযোগ দলের হাতে ছেড়ে দেবেন নিজের প্রোফাইল। কিন্তু কেন এই সিদ্ধান্ত?

প্রসঙ্গত, আগামীর শ্যুটিংয়ের জন্য ঝাড়গ্রামে বেড়াতে গিয়েছেন অভিনেতা। সেখান থেকেই একটি ভিডিয়ো পোস্ট করে তিনি জানালেন, নেটমাধ্যম থেকে বিদায় নিতে চান। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বৃষ্টির সুন্দর এক মুহূর্ত আর তার সঙ্গেই সৌরভের লেখা, "সম্ভবত এটা আমার শেষ পোস্ট। কয়েক দিন বাদে আবার ফিরব। তত দিনের জন্য বিদায় বন্ধুরা। সুস্থ থাকবেন, ভালো থাকবেন। #সোশ্যাল ডিটক্স।"

তবে কেন সৌরভের এই সিদ্ধান্ত? এ ব্যাপারে সৌরভ নিজের অনুগামীদের কিছু না জানালেও তিনি একটি সংবাদমাধ্যমকে একান্ত সাক্ষাৎকারে বলেছেন, "আমার ফেসবুক পেজে আমাকে যখন আক্রমণ করা হয়, মা-বাবা আমার হয়ে মন্তব্য না করে থাকতে পারে না। তখন তাঁদের দিকে জঘন্য ইঙ্গিত করা হয়। আমার ভাল লাগে না। মা-বাবাকে অনেকবার বারণ করেছি মন্তব্য না করতে। আমাদের মতো গণ্ডারের চামড়া নয় তাদের।ছেলের সম্পর্কে এ সব কথা মেনে নিতে পারে না তারা। তাই এই সিদ্ধান্ত।

তবে ট্রোলার ছাড়াও অভিনেতার অনুগামীদের সংখ্যা লক্ষাধিক বেশি। সর্বোপরি, সকলের জীবনেই এমন ট্রোলারদের সংখ্যাও নেহাত কম নয়। কাজেই, আমরা সকলেই চাই পূর্বের দিনগুলির মতোই আবার সোশ্যাল মিডিয়ায় ফিরে আসুক অভিনেতা।