অপ্রতিরোধ্য স্নিগ্ধজিৎ! তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত হিন্দি গান ছুঁয়ে ফেলল হাজার হাজার মানুষের মন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 30/04/2024   শেষ আপডেট: 02/05/2024 11:50 a.m.
instagram.com/snigdhajit_official0209

গত ২৩ এপ্রিল মুক্তি পেয়েছে স্নিগ্ধজিতের কণ্ঠে 'মাস্ত মালাং হোকে ঝুম রে'

সারা দেশ এখন মগ্ন এই বঙ্গ-সন্তানের গানের জাদুতে। বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সারেগামাপা (Saregamapa) খ্যাত শিল্পী স্নিগ্ধজিৎ ভৌমিকের (Snigdhajit Bhowmik) কণ্ঠে 'মাস্ত মালাং হোকে ঝুম রে' (Mast Malang Hoke Jhoom Re) গানটি। মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই গানটি জিতে নেয় শ্রোতার মন। গানের ছন্দে মেতে ওঠেন আট থেকে আশি। সম্প্রতি সেই গানই ছুঁয়ে গেল হাজার হাজার মানুষের হৃদয়।

রূপকথা বোধ হয় একেই বলে! এক সময় স্টেশনে কেটেছে রাত! অভাবের সংসারেই বেড়ে ওঠা তাঁর। আজ তাঁর কণ্ঠেই মাতোয়ারা সারা বিশ্ব। তাঁর গলায় যেমন প্রাণ পায় লোকসঙ্গীত, তেমনই নাচের তালে মেতে ওঠেন স্বয়ং ঋত্বিক রোশন (Hrithik Roshan)। সেই স্নিগ্ধজিৎ আরও একবার হয়ে উঠলেন 'টক অফ দা টাউন'। সদ্য মুক্তিপ্রাপ্ত তাঁর গান 'মাস্ত মালাং হোকে ঝুম রে' এর জ্বরে আক্রান্ত সকল শ্রোতা।

সামাজিক মাধ্যমে কৃতজ্ঞতা জানিয়ে পোস্ট করেছেন গায়ক। এত মানুষের ভালোবাসা পেয়ে সত্যিই তিনি অভিভূত। গানটি মুক্তি পেয়েছে তাঁর ইউটিউব চ্যানেলে। গানের দৃশ্যে দেখা গেছে সন্দীপ রং (Sandip Rong) এবং কৌশানি মহন্তকে (Koushani Mohanto)। তাঁদের রসায়ন নিয়েই গান বেঁধেছেন সন্তোষ তিওয়ারি (Santosh Tiwari)।

গানের দৃশ্যায়ন নির্মাণ করা হয়েছে এক দোলের দিনের প্রেক্ষাপটে। সেখানেই নায়কের মনে রঙ লাগিয়ে যান নায়িকা। গানের সুর থেকে ভাবনা, মঞ্চ-সজ্জা মিলিয়ে সমগ্র উপস্থাপনা মন জয় করেছে তরুণ তরুণীদের। স্নিগ্ধজিৎকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। তবে গানের মাঝ পর্বে প্রিয় শিল্পীর প্রবেশ দেখে অনেকেই আফসোস করে জানিয়েছেন, পরেরবার যেন সমগ্র গান জুড়েই উপস্থিত থাকেন স্নিগ্ধজিৎ ভৌমিক।