'নেগেটিভ' রুক্মিনী তবে চিন্তিত দেব, রাতেই মিলবে RT-PCR টেস্টের রিপোর্ট

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/01/2022   শেষ আপডেট: 05/01/2022 4:12 p.m.
instagram.com/rukminimaitra

গতকাল রাতে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন রাজ-শুভশ্রী

টলিপাড়া (Tollywood) জুড়ে করোনার (Coronavirus) কোপ। একের পর এক তারকা কোভিড আক্রান্ত হচ্ছেন। গতকাল রাতে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। বর্তমানে করোনাক্রান্ত গায়ক জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly), পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee), অভিনেত্রী পার্ণো মিত্র (Parno Mitra), কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। এছাড়াও সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন করোনাক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বুধবার সকালে জানা গিয়েছে সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায়ও কোভিড পজিটিভ।

এরপরেই সকালে খবর আসে করোনাক্রান্ত অভিনেতা দেব (Dev)। সঙ্গে সঙ্গেই সুপারস্টারের আরোগ্য কামনা করে টুইট করতে শুরু করেন অনুরাগীরা। আর তাতেই কিছুটা বিরক্ত হয়ে অভিনেতা সাফ জানিয়ে দিলেন, "তিনি পজিটিভ নন। তবে করোনা পরীক্ষা করিয়েছেন। রিপোর্টের অপেক্ষায় রয়েছেন।"

দেব আরও লেখেন, "আমার করোনা আক্রান্ত হওয়ার যে খবর ছড়িয়েছে, তা এখনও পর্যন্ত মিথ্যে। আজ সকালেই RT-PCR টেস্ট করিয়েছি। রাতে রিপোর্ট পাব। আপনারা পাশে থাকায় ধন্যবাদ।"

মূলত অনুরাগীদের আশ্বস্ত করতেই দেবের এই বার্তা। তিনি অসুস্থ তা বেশ স্পষ্ট দেবের পোস্ট থেকেই। অন্যদিকে জ্বরে কাহিল দেবের বান্ধবী রুক্মিনী। তিনিও কোভিড টেস্ট করিয়েছিলেন দু-দিন আগে। তবে রিপোর্ট নেগেটিভ আসে।