মানসিকভাবে বিপর্যস্ত! একাধিক বির্তকের পর কেমন আছে সৌরভ?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/02/2021   শেষ আপডেট: 23/02/2021 8:42 p.m.
সৌরভ-অনিন্দিতা

অনিন্দিতা নয় বরং অন্য অভিনেত্রীকে মনে ধরেছে সৌরভের!

টলিপাড়ার অন্যতম পছন্দের জুটি সৌরভ-অনিন্দিতা, বেশ কয়েক বছর ধরে লিভ ইন করছেন তাঁরা। তবে গত কয়েকদিন ধরেই বেশ চর্চায় ছিলেন সৌরভ। তৃণমূলে যোগদানের পরের দিন থেকেই, বারংবার কদাচিৎ শিরোনামে সৌরভ এবং তার বোন। বলার অপেক্ষা রাখে না সেই ঘটনার। বলাবাহুল্য, কাউর নজর এড়ায়নি সে দৃশ্য। খবর রটে যায় অনিন্দতা বসুর সঙ্গেও নাকি তাঁর সম্পর্কে চিড় ধরেছে।

কারণ সৌরভ নাকি এখন অপর এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ হয়ে পড়েছেন। তবে এই খবর একেবারেই ভুয়ো। যা প্রমাণ হয় ভ্যালেনটাইন্স ডে'র পোস্টেই।

তবুও, মাসখানেক ধরেই টলি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে এক ছবিতে অভিনয় করতে গিয়ে সহ অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্ব তৈরি হয়েছে সৌরভের। আর এর জেরেই দূরত্ব বেড়েছে সৌরভ ও অনিন্দিতার সম্পর্কে।

তবে সম্প্রতি অনিন্দিতা সংবাদমাধ্যমকে জানিয়েছেন,‘এ রকম কোনও গুজব যে রটেছে, আমি সেটাই জানতাম না। আসলে আমাদের জীবনটা আর আমাদের নেই, পাবলিক হয়ে গিয়েছে। যে যেমন পারছে, গল্প বানাচ্ছে। আমি হলফ করে বলছি, আমাদের সম্পর্কে তাল কাটেনি।"

সৌরভ ও অনিন্দিতা ছবি সংগৃহীত

অন্যদিকে, গতমাসে তৃণমূলে যোগদানের কয়েক ঘন্টার মধ্যেই নেটমাধ্যমে সৌরভের একটি ভিডিয়ো ক্লিপিংস ভাইরাল হয়ে যায়। সেখানে নিজের বোনের সঙ্গে ‘অশ্লীল’ আচরণ করেছেন সৌরভ, কার্যত যৌন হেনস্থা করেছেন এমনই দাবি তোলে নেটিজেনদের একাংশ। সেই সময়ের কথা মনে করিয়েও অনিন্দিতা সংবাদমাধ্যমকে বলেন, এই ঘটনা যখন ঘটেছে তখন তিনি ঔরঙ্গাবাদে শ্যুট করছিলেন। সেই সময় সৌরভকে সামলাতে বেশ বেগ পেতে হয়েছে তাঁকে। এখনও নাকি এই বিষয় নিয়ে কথা বলতে গেলে ভেঙে পড়ছেন সৌরভ।