গ্ল্যামার গেলে যাক, প্রচারে যেন খামতি না থাকে : আমজনতার দুয়ারে তারকাপ্রার্থীদের হিড়িক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/03/2021   শেষ আপডেট: 17/03/2021 6:28 p.m.
তারকা প্রার্থী Facebook

দেব-রাজ-সায়নী থেকে শুরু করে যশ-তনুশ্রী-পায়েল, প্রচারে খামতি রাখছেন না কেউ

সামনে বিধানসভা নির্বাচন, মাথার উপর চৈত্রের তাপপ্রবাহ। তাতে কী আসে যায়! গ্ল্যামার গেলে যাক, তবে ভোটে যেন খামতি না থাকে, আর তাই তো রোদ-ধূলো-করোনার পরোয়া না করে দুয়ারে দুয়ারে প্রচারে তারকাপ্রার্থীরা।

টোটো চড়ে বাঁকুড়ার রাস্তায় প্রচার করছেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। “বাংলা নিজের মেয়েকে চায়” বলে স্লোগানও দিচ্ছেন অভিনেত্রী।

শ্যামপুর কেন্দ্রের বিজেপি কর্মীদের সঙ্গে আলাপচারিতার ছবি পোস্ট করেছেন তনুশ্রী চক্রবর্তী। খামতি রাখছেন না প্রচারে।

এদিকে প্রার্থী ঘোষণার পর থেকেই নিজের কেন্দ্রে প্রচারে এক চুলও খামতি দিচ্ছেন না অভিনেত্রী সায়নী ঘোষ। বুধবারও তার অন্যথা হল না, দুয়ারে দুয়ারে প্রচারেই ভোট চাইছেন নায়িকা।

ওদিকে পরিচালক রাজ চক্রবর্তী সদ্য পুরী থেকে ঘুরে আসতেই নিজ কেন্দ্রে নামলেন প্রচারে। কথা বললেন এলাকাবাসীর সাথে, শুনলেন সমস্ত সমস্যার কথা।

শোভন-বৈশাখীর দ্বন্দ্বের মধ্যেও নিজ কেন্দ্রে কোনও ভাবেই প্রচারে খামতি নেই অভিনেত্রী পায়েল সরকারের। সমস্ত সমস্যাকে উপেক্ষা করেই, মঙ্গলবার টালিগঞ্জের করুণাময়ী কালীমন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন পূর্ব বেহালা কেন্দ্রের বিজেপি প্রার্থী পায়েল সরকার।

প্রচারে পায়েল সরকার Facebook

দ্বিতীয় দফায় পয়লা এপ্রিলে ভোট হবে ঘাটালে। গত সপ্তাহ অবদি দেবকে প্রচারে না পাওয়া যেতেই বেড়েছিল জল্পনা। তবে দেবের সাফ কথা, “বাংলায় আবার দিদিই আসবেন।” ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানকে হাতিয়ার করেই ভোট প্রচারে নামলেন ঘাসফুল শিবিরের সাংসদ।