রথ-যাত্রার পুণ্য লগ্নে সামিল টলিউড, উৎসবে মাতলেন তারকারা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/07/2024   শেষ আপডেট: 08/07/2024 8:03 p.m.
facebook.com/gauravchakrabarty

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

রথ-যাত্রার পুণ্য তিথিতে মেতে উঠেছেন আট থেকে আশি। স্বাভাবিকভাবে বাদ যাননি টলিউড তারকারাও। কে কেমন ভাবে করলেন মহাপ্রভুর আরাধনা, তারই খোঁজ রইল এই প্রতিবেদনে।

ইমন চক্রবর্তী - প্রভু জগন্নাথ দেবের ভক্ত গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। প্রতিবারই তিনি নিজের মত করে মহাপ্রভুর আরাধনায় ব্রতী হন। সম্প্রতি আশা অডিওর পক্ষ থেকে একটি জগন্নাথের শ্লোক গেয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। সামাজিক মাধ্যমে ইমনের আবদার, তাঁর এই গান যেন সকল শ্রোতা শোনেন, এবং প্রভু জগন্নাথকেও শোনান।

রচনা ব্যানার্জী - অভিনেত্রী রচনা ব্যানার্জীকে (Rachna Banerjee) দেখা গেল তাঁর সংসদীয় কেন্দ্র গুপ্তী পাড়ায় রথ যাত্রায় মেতে উঠতে। এলাকার মানুষের সঙ্গে টানলেন রথের দড়ি।

অপরাজিতা আঢ্য - অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, "এই রথ যাত্রায় পূর্ন হোক সকল মনোরথ"।

রুক্মিণী মৈত্র - কলকাতার অন্যতম জনপ্রিয় রথ উৎসব পালন করা হয় মিন্টো পার্কের ইস্কনে। সেই আনন্দ যজ্ঞেই এবারে মেতে উঠলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ঘিয়ে রঙের শাড়ি, এবং খোঁপায় জুঁই ফুলের মালা দিয়ে, অভিনেত্রী সেজে উঠেছিলেন হুবহু বৈষ্ণব ভক্তের মত।

মনামি ঘোষ - বাড়িতেই মহাপ্রভুর আরাধনা করেছেন অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh)। খিচুড়ি ও রকমারি ভাজার সঙ্গে মহাপ্রভুকে করেছেন ভোগ নিবেদনও।

পৌষালী ব্যানার্জী - "রথ টানলে দুর্গা আসে" এই প্রাচীন প্রবাদের সাক্ষী থাকলেন গায়িকা পৌষালী ব্যানার্জী (Pousali Banerjee)। রথযাত্রার পুণ্য লগ্নে একটি খুঁটি পুজোয় উপস্থিত ছিলেন গায়িকা।

শুভশ্রী গাঙ্গুলি - বাড়িতেই জগন্নাথ দেবের পুজো করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। প্রতিবার জাঁকজমক করে আয়োজন করলেও, এবারে ঘরোয়া ভাবেই পুজোর আয়োজন করেছিলেন বড় পর্দার 'বাবলি'।

কাঞ্চন মল্লিক - মধুচন্দ্রিমা থেকে ফিরেছেন সদ্য। কিন্তু মহাপ্রভুর আরাধনায় কোনও খামতি রাখলেন না নব দম্পতি কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। ধুমধাম করে সারলেন পুজো।

সায়নী ঘোষ - যাদবপুরের সংসদীয় এলাকার মানুষের সঙ্গে রথের দড়ি টানতে দেখা গেল অভিনেত্রী সায়নী ঘোষকেও (Saayoni Ghosh)।

গৌরব চক্রবর্তী - সামাজিক মাধ্যমে অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty), স্ত্রী রিদ্ধিমা ঘোষকে (Ridhima Ghosh) নিয়ে জানিয়েছেন রথ যাত্রার শুভেচ্ছা।

এছাড়াও স্বয়ং 'মিস্টার ইন্ড্রাস্ট্রি' প্রসেনজিৎ চ্যাটার্জী থেকে শুরু করে, অভিনেতা দেব, অঙ্কুশ হাজরা, অভিনেত্রী কোয়েল মল্লিকসহ অনেক তারকাই সামাজিক মাধ্যমে জানিয়েছেন রথ যাত্রার শুভেচ্ছা।