Friendship Day 2021 : দেখুন তারকাদের বিশেষ চমক

শ্রেয়া সাহা
প্রকাশিত: 01/08/2021   শেষ আপডেট: 01/08/2021 6:19 p.m.
facebook.com/nusratchirps/, instagram.com/i_sauravdas

স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব পাওয়া দুষ্কর, কার উদ্দেশ্যে কঠিন কথা বললেন নুসরত?

আজ বন্ধুত্ব দিবস। ভালোবাসার মানুষ হোক কিংবা গুরুজন, যাদের ছায়ায় রয়েছে বন্ধুত্বের হাতছানি, তাঁদের সকলকে আরও একবার শ্রদ্ধা জানানোর দিন আজ। ইতিমধ্যেই সকাল থেকে সোশ্যাল মিডিয়া ভরেছে ভার্চুয়াল ফ্রেন্ডশিপ ডে উদযাপনে। এবার পালা তারকাদের। ইতিমধ্যেই ফ্রেন্ডশিপ ডে এবার রবিবারের দুপুরে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট নুসরতের।

ছবির সঙ্গে লিখলেন, "যে তোমার কাছে থেকে কিছু না পাওয়ার আশা না করেই তোমাকে ভালবাসবে, এমন কাউকে খুঁজে পাওয়া বড়ই সুন্দর। নিঃস্বার্থ ভালবাসা এতই দামি যে ভয় করে, তাকে ধরে রাখতে পারব তো? কোনও অহংকার এই ভালবাসার মূল্য বুঝবে না। স্বার্থপর দুনিয়ায় নিঃস্বার্থ বন্ধুত্ব পাওয়া দুষ্কর। শুভ বন্ধুত্ব দিবস।"

তবে সকলের বিরহের পোস্টের মাঝেই অনুগামীদের বন্ধুত্ব দিবসে বিশেষ উপহার দিলেন সকলের প্রিয় তরুণ অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। স্টোরিতে পোস্ট করে জানালেন "Back"। সম্ভবত, আবার সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকবেন তিনি। তাঁর অনুগামীদের কাছে এর চেয়ে খুশির খবর বোধহয় আর নেই। প্রসঙ্গত, গত ৭জুলাই সোশ্যাল মিডিয়ার গেটে তালা বন্ধ করেন সৌরভ। মাঝে স্টোরি এবং মায়ের জন্মদিনে পোস্ট করলেও, সেভাবে মেলেনি তার সক্রিয়তা।

অন্যদিকে কিছু না লিখেই সরাসরি নিজের মা এবং বন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করে সবাইকে জানালেন বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা। তবে একটু টুইস্ট আছে। মিমির বন্ধুদের তালিকায় বরাবরের মতোই এবারেও পার্ণো থাকলেও, নেই নুসরত!

বহু দিন এই দুই তারকা সাংসদকেও একসঙ্গে দেখা যায় নি। তবে আশা করা যায়, দুজনের বন্ধুত্ব অটুট আছে। কারণ, নুসরতের ফ্যান পেইজ থেকেই মিমি-নুসরতের ছবি পোস্ট করা হয়েছে আজকে।

তবে পোস্ট নয়, ইনস্টাগ্রাম স্টোরিতে বন্ধুদের সঙ্গে ছবি ও তাঁদের ট্যাগ করে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী।