ভামিকার প্রথম ছবি প্রকাশ্যে আসার পর মুখ খুললেন বিরুস্কা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/01/2022   শেষ আপডেট: 24/01/2022 12:38 p.m.
https://instagram.com/virat.kohli

ভাইরাল সেই ছবি প্রকাশ্যে না আনার অনুরোধ করেছেন বিরাট-অনুষ্কা

গতকালই প্রথম প্রকাশ্যে এসেছিল বিরুস্কার (Virat-Anushka) কন্যা ভামিকার (Vamika) ছবি। ভারত-সাউথ আফ্রিকা ক্রিকেট ম্যাচ চলাকালীন ঘটে এই ঘটনা। মাঠে তখন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ৬৩ বলে ৫০ রান করে ফেলেছেন ততক্ষণে।

বিষয়টি অন্যভাবে সেলিব্রেট করেন ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কিং কোহলি। আর তখনই ঘটে বিপত্তি।

অন ক্যামেরায় চলে আসে বিরুস্কার কন্যা ভামিকার প্রথম ছবি। মুহূর্তেই ভাইরাল হয় সেই ছবি। গতকাল থেকে নেটিজেনরা দুইভাগে বিভক্ত হয়ে গোটা ঘটনার সমালোচনা শুরু করেন। এমন অবস্থায় বিরাট এবং অনুষ্কা তাঁদের ইনস্টা স্টোরিতে বিষয়টি তুলে ধরলেন।

instagram.com/virat.kohli

কী লেখা রয়েছে সেই ইনস্টা স্টোরিতে? তিনি বলেছেন, "আমরা বুঝতে পেরেছি গতকাল স্টেডিয়ামে আমাদের কন্যার ছবি প্রকাশ্যে আসে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। আমরা জানাতে চাই যে ওইখানে যে ক্যামেরা ছিল তা আমরা জানতাম না।" তিনি আরও উল্লেখ করে বলেছেন, "আমাদের অনুরোধ দয়াকরে ভামিকার ছবি তুলবেন না কিংবা কোথাও প্রকাশ করবেন না। এর কারণ আমরা আগেই জানিয়েছি। ধন্যবাদ।"

উল্লেখ্য, এর আগেই বিরুস্কা জানিয়েছিলেন, তাঁদের কন্যার ছবি প্রকাশ্যে তাঁরা আনতে চান না। তাঁরা বলেছিলেন, পাপারাৎজিদের ক্যামেরার ফ্ল্যাশের আড়ালেই বেড়ে উঠুক সন্তান। কিন্তু রবিবারে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে ম্যাচ চলাকালীন সেই বিষয়টি আর চাপা থাকে নি। প্রকাশ্যে চলে আসে বিরুস্কার কন্যা ভামিকার প্রথম ছবি। মা অনুষ্কা আঙুল দিয়ে ভামিকাকে দেখিয়ে দিচ্ছেন বাবা বিরাটের অর্ধশত রানের কৃতিত্ব। এমনকী কিং কোহলি ব্যাট হাতে এই অর্ধশত রানটি নিজের কন্যাকে উপসর্গ করেন। যদিও ততক্ষণে অন ক্যামেরায় নিজেদের অজান্তেই চলে এসেছে ভামিকার প্রথম ছবি। এই নিয়ে গতকাল থেকে কম জলঘোলা হয়নি। কার্যত পরিস্থিতি সামাল দিতে বিরুস্কা সকলের কাছে নিজেদের ইনস্টা স্টোরিতে গোটা বিষয়টি তুলে ধরেছেন বলে খবর।