বাবার জন্মদিনে আদুরে মুহূর্তে ধরা দিলেন মিমি, সাক্ষী থাকুন আপনারাও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/11/2022   শেষ আপডেট: 18/11/2022 8:56 p.m.
instagram.com/mimichakraborty

আগামী ২ ডিসেম্বর মুক্তি পাবে মিমি চক্রবর্তী অভিনীত 'খেলা যখন'

কথায় বলে, মেয়েরা বাবাদের রাজকন্যা। বাবা মেয়ের সম্পর্ক যেন একটু বেশিই আলাদা হয়ে ওঠে অন্য সম্পর্কের চেয়ে। মেয়েদের যাবতীয় শখ-আহ্লাদ-খুনসুটি-নালিশ, সব গড়ে ওঠে জীবনের এই একটি ভিতকে কেন্দ্র করে। মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) বেশ ভালো রকমেরই "ড্যাডি'জ গার্ল"!(Daddy's Girl) তাই বাবার জন্মদিনে, কিছু পরিজন এবং আদরের পোষ্যকে নিয়ে মেতে উঠলেন তিনি। সামাজিক মাধ্যমে (Social Media) ভাগ করে নিলেন অনুগামীদের সঙ্গে।

মিমির পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ হাসিখুশি মুখে কেক কাটছেন অভিনেত্রীর (Tollywood Actress) জীবনের 'সুপারহিরো'। কেক কাটার পরে সকলকে নিজের হাতে কেক খাইয়ে দিচ্ছেন তিনি। বাদ যায়নি আদরের পোষ্য ম্যাক্সও। সেও বেশ উৎসাহের সঙ্গে এই আনন্দ আয়োজনে সকলের সঙ্গে পাল্লা দিয়ে চলেছে। জন্মদিনের পোস্টকে ঘিরে উপচে পড়েছে শুভেচ্ছা। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) থেকে 'গাঁটছড়া' খ্যাত অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জী (Anindya Chatterjee), সকলেই তাঁদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

বলিউডে সম্প্রতি মিমি চক্রবর্তীর আত্মপ্রকাশ ঘটেছে। যদিও ছবি নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে অরিন্দম শীল (Arindam Sil) পরিচালিত মিমির আসন্ন অ্যাকশন থ্রিলার, 'খেলা যখন' (Khela Jawkhon) মুক্তি পাবে আগামী ডিসেম্বরের ২ তারিখে। তাঁর বিপরীতে রয়েছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। এক দুর্ঘটনায় নিজের সন্তানকে হারিয়ে মানসিক ভাবে ভারসাম্য হারিয়ে ফেলেন উর্মি, ওরফে মিমি। নিজের হারিয়ে যাওয়া অস্তিত্ব কি উর্মি খুঁজে পাবে, কিভাবেই বা সুস্থতা ফিরে আসবে তাঁর জীবনে, অথবা সত্যিই কি তাঁর ছেলে মৃত, এমন অনেক সংশয় নিয়ে বুনন হয়েছে ছবির সদ্য মুক্তিপ্রাপ্ত ট্রেলার।