শিরদাঁড়ায় জটিল অস্ত্রোপচার! পরিবারকে পেয়ে দারুণ খুশি কনীনিকা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/08/2022   শেষ আপডেট: 16/08/2022 7:55 p.m.
facebook.com/KoneenicaBanerjeeOfficial

বর্তমানে একদম সুস্থ আছেন অভিনেত্রী

দিন কয়েক আগেই শারীরিক অসুস্থতার কারণে মেয়ে কিয়াকে ছেড়ে চিকিৎসা করানোর জন্য চেন্নাইয়ে গিয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। বর্তমানে স্টার জলসায় 'আয় তবে সহচরী' ধারাবাহিকের প্রধান মুখ কনীনিকা। দিন কয়েক ধরে সেই ধারাবাহিকেও তাই দেখা মিলছে না 'সহচরী'র।

তবে খুশির খবর এটাই, বর্তমানে একদম সুস্থ আছেন অভিনেত্রী। শিরদাঁড়ায় খুব জটিল অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। তবে হাসপাতালে টানা ১৩ দিন পরিবারকে ছেড়ে থাকার পর, আজ পরিবারকে দেখে সমস্ত ব্যথা ভুলেছেন অভিনেত্রী। দারুণ খুশি অভিনেত্রী লম্বা পোস্ট দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি। দেখুন অভিনেত্রীর পোস্ট -

অভিনেত্রীর কথায়, "গুড মর্নিং বন্ধুরা, ১৩ দিন পর পরিবারের কাছে। হাসপাতালে থেকে অনেক কিছু শিখলাম। প্রত্যেক ডাক্তার ও নার্সকে ধন্যবাদ জানাতে চাই। ডঃ সিদ্ধার্থ ঘোষ, তাঁর স্ত্রী মিত্রাদিকে পেয়েও আমি সত্যি ধন্য। আমার পরিবার, আমার শক্তি। কিয়া, আমার স্বামী, আমার বাবা, মা, কাকা- আমার মনে হয় তাঁরাই আমার শক্তির মূল স্তম্ভ। আর যাঁদের ধন্যবাদ না জানিয়ে পারব না, তাঁরা হলে তোমরা। আমার দর্শক। আমার বন্ধুর। আমার অনুরাগীরা। আমার শুভাকাঙ্ক্ষীরা। পাশে থেকো, সঙ্গে থেকো। সকলের জন্য অনেক শুভ কামনা।"