মমতার অপমানজনক ভাষা নিয়ে আক্রমণ প্রধানমন্ত্রী মোদির, তালিকা ধরে দিলেন প্রতিটি গালির হিসাব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/04/2021   শেষ আপডেট: 18/04/2021 5:10 a.m.
মমতা মোদী @twitter

এদিন গঙ্গারামপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির বিরুদ্ধে একেরপর এক খারাপ ভাষা প্রয়োগ করেছেন বলে এদিন অভিযোগ করলেন প্রধানমন্ত্রী মোদী। শনিবার তিনি দ্বিতীয় সভা করলেন গঙ্গারামপুরে এবং সেখানে তিনি অভিযোগ তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে বেশ কিছু খারাপ ভাষা ব্যবহার করেছেন যা মুখে আনা যায়না। প্রথমে গঙ্গারামপুর এর নামে গঙ্গা এবং রাম নামের যোগ নিয়ে বক্তব্য শুরু করলেন মোদি। তারপরে তার ট্রেডমার্ক 'দিদি ও দিদি' ডাক ব্যবহার করে মমতাকে আক্রমণ করা শুরু করলেন প্রধানমন্ত্রী। তার পাশাপাশি, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে একের পর এক কটাক্ষ করেছেন প্রধানমন্ত্রী মোদী। তার পরেই আসে মমতার বিভিন্ন আপত্তিকর ভাষা নিয়ে প্রধানমন্ত্রী মোদির মন্তব্য।

প্রধানমন্ত্রী বলছেন, "দিদি বলেছেন আমায় কান ধরে উঠবস করাবেন। আমি বলছি, তোলাবাজ, সিন্ডিকেটবাজ এবং প্রিয় ভাইপোকে উঠবস করালে আজকে দিদিকে এরকম অবস্থায় পড়তে হতো না। আমি চাই শুধু বাংলা, গোটা দেশ এবং বুদ্ধিজীবীরা শুনুন দেশের প্রধানমন্ত্রীকে কি কি বলেছেন দিদি।" এরপরই তিনি বলতে শুরু করলেন তার নিজের স্টাইলে। প্রথমেই বললেন, "১৯ মার্চ দিদি বলেছেন তিনি মোদির মুখ দেখতে চান না এবং তিনি আমাকে লুটেরা, দুর্যোধন এবং দূঃশাসন বলে কটাক্ষ করেছেন। ২০ মার্চ আমাকে শ্রমিকদের হত্যাকারী এবং দাঙ্গাবাজ বলেছেন। এছাড়াও আমার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন আমি মিথ্যুক এবং আমি সিন্ডিকেট চালাই।"

মোদি সমবেত জনতার থেকে ক্ষমা চেয়ে নিয়ে বলেছেন, দেশের প্রধানমন্ত্রীকে দিদি বলেছেন, "তুম সালা খুনি কা রাজা, খুনি কা জমিদার, এছাড়াও, ২৬ মার্চ বলেছেন মোদির স্ক্রু ঢিলা হয়ে গেছে। ৪ এপ্রিল আবার তিনি আমাকে ভগবান এবং সুপারহিউম্যান বলেছেন। তারপরেই আবার ১২ এপ্রিল দাঙ্গাবাজ বলে গালি দিয়েছেন। ১৩ এপ্রিল বলেছেন মোদি সবথেকে বড় মিথ্যুক এবং বোকা। বাংলার অধিকার নিয়ে প্রশ্ন তোলার জন্য যদি আমাকে এই গালি শুনতে হয়, তাহলে আমি শুনবো।" এছাড়াও প্রধানমন্ত্রী বলছেন, "এই গালি শুধু প্রধানমন্ত্রীর অপমান নয়। এই ভাষা বাংলার সংস্কৃতি, বাংলার মিষ্টি ভাষা এবং বাংলার পরম্পরার অসম্মান।"