দীর্ঘদিনের প্রেম, বিয়েতে বাধা পরিবার, অভিমানে আত্মঘাতী যুগল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/07/2022   শেষ আপডেট: 18/07/2022 noon
ফাঁসি @pixabey

বীরভূমের নলহাটির ঘটনায় শোকের ছায়া

দীর্ঘদিনের প্রেম। উভয়ে বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিল। কিন্তু দুই পরিবার মেনে নেয়নি যুগলের সম্পর্ক। শোকে একসঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন যুগল। এলাকায় শোকের ছায়া।

ঘটনাটি বীরভূমের (Birbhum) নলহাটি থানার মধুপুর গ্রামের। মৃত যুবকের নাম আবদুল্লা মামুন এবং যুবতীর নাম নারজিনা বিবি। সূত্রের খবর, আবদুল্লার বাড়ি খাপুড় গ্রামে, আর নারজিনার বাড়ি পাশের গ্রামে মধুপুরে। সোমবার সকালে নারজিনার বাড়ি মধুপুর গ্রামের পাশে একটি পুকুর পাড়ের গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

সোমবার সাতসকালে গ্রামের লোকজন প্রথম ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে নলহাটি থানায় খবর পাঠানো হয়। পুলিশ এসে ঝুলন্ত দেহ উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, আবদুল্লা এবং নারজিনার দীর্ঘদিনের প্রেম। অনেক বুঝিয়েও পরিবারকে রাজি করানো যায়নি। রবিবার রাতে উভয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। কেউ আর রাতে ফেরেনি। প্রেমের পরিণতি বিয়ে সম্ভব নয় ধরে নিয়ে উভয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়, বলে স্থানীয়দের দাবি। তবে ঘটনার পর এলাকায় শোকের ছায়া। এলাকাবাসীর বক্তব্য, উভয়ে তো বিয়ে করতে চেয়েছিল। বিয়ে তো দোষের নয়। মেনে নিলে কী-বা দোষের হত! ঘটনার পর থেকেই পরিবারের লোকজন শোকে মুহ্যমান।