শুভেন্দুকে নোটিশ পাঠালেন ‘ভাইপো’ অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2021   শেষ আপডেট: 22/01/2021 5:35 a.m.
-

৩৬ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা না চাইলে শুভেন্দুর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন অভিষেক

তৃণমূল ছাড়ার পর বারবার বিজেপির সভামঞ্চ থেকে ‘তোলাবাজ ভাইপো হটাও’ আওয়াজ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু এতদিন কখনও প্রকাশ্যে নাম নেননি ‘ভাইপো’র। উল্টোদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বারবার “সাহস থাকলে নাম নিয়ে দেখাক” বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দুকে। মঙ্গলবার খেজুরির সভায় নাম করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন শুভেন্দু। বলেন, “বিজেপি ক্ষমতায় এলে একটা ‘তোলাশ্রী’ পুরস্কার হবে। সেটা দেওয়া হবে ওঁর ভাইপো তোলাবাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।” এর পাশাপাশি শুভেন্দু আরও বলেন, “তোলাবাজ-বালিচোর-গরুচোর ভাইপোকে এখনই না তাড়ালে ওরা এবার কিডনি পাচার করবে।”

আর এই প্রকাশ্যে নাম নিয়ে আক্রমণ করার পরেই শুভেন্দু অধিকারীকে আইনি নোটিশ পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। নোটিশে স্পষ্ট লেখা, “আপনি এই ধরনের ভিত্তিহীন—অপমানজনক মন্তব্য করে জনসমাজে আমার মক্কেলের ভাবমূর্তি নষ্ট করতে চাইছেন। আসলে এইসব মিথ্যা বলে আপনার বিরুদ্ধে থাকা অভিযোগগুলো ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। এই নোটিস পাওয়ার ৩৬ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা না চাইলে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে।”

শুভেন্দু অধিকারীর তরফে এখনও কোনো উত্তর না এলেও এই নোটিশের ফলে রাজ্য রাজনীতি যে সরগরম হয়ে উঠেছে তা বলার অপেক্ষা রাখে না।